1. khansalimrahman@gmail.com : matrijagat : Daly matrijagat
  2. doynikmatrijagat@gmail.com : matrijagat1 :
  3. banglahost.net@gmail.com : rahad :
  4. raselisdnews@gmail.com : রাসেল ঈশ্বরদী বিশেষ প্রতিনিধিঃ : matrijagat1 matrijagat
আশুলিয়ার আলোচিত মামলা অটোরিকশা চালক মিন্টু হত্যার প্রধান আসামী গ্রেফতার - দৈনিক মাতৃজগত
নোটিশ:
বহুল জনপ্রিয় জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা ও জনপ্রিয় আইপি টেলিভিশন মাতৃজগত টিভিতে সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ইমেইল: doynikmatrijagat@gmail.com যোগাযোগ নাম্বার: 01712-608880, 01613-060606
শিরোনাম :
ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলা ও মুক্তির দাবিতে সংবাদ সম্মেলন আশুলিয়ায় শেখ মনির ৮১ তম জন্মদিন পালন জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সহ-ব্যবস্থাপনা সম্পাদক ও মাতৃজগত আইপি টিভির পরিচালক হিসাবে নিয়োগ পেলেন, মাহি গজারিয়ায় শেখ মনির জন্মদিনে দোয়া মাহফিল অনুষ্ঠিত দৈনিক ঈশ্বরদী নিউজ অনলাইন পত্রিকার প্রতিনিধিদের মতবিনিময় সভা অনুষ্ঠিত গুণিজন সম্মাননা পেলেন দৈনিক ক্রাইম সংবাদ পত্রিকার মফস্বল সম্পাদক মোঃ মাহিদুল হাসান মাহি পাবনা সুগার মিল বন্ধের প্রতিবাদে আগুন জ্বালিয়ে বিক্ষোভ ও প্রতিবাদ চুনারুঘাটে টেকসই উন্নয়ন বিষয়ক কর্মশালা। সাতক্ষীরা’র মাছখোলা সড়কের নির্মাণ কাজ দ্রুত শেষ করার আস্বাস দিলেন-এমপি রবি জামালপুর কারাগারে এক কয়েদীর মৃত্যু

আশুলিয়ার আলোচিত মামলা অটোরিকশা চালক মিন্টু হত্যার প্রধান আসামী গ্রেফতার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২১ নভেম্বর, ২০২০
  • ২২ বার

গোলাম সারওয়ার সজলঃ সাভারের আশুলিয়ায় অটোরিকশা চালক মিন্টু শেখ হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।অটো রিকশার ব্যাটারি ছিনতাইয়ে ব্যর্থ হয়ে ছুরিকাঘাতে হত্যা করা হয় মিন্টুকে।এ ঘটনায় আলী হায়দার নাহিদ (২৭) নামের এক ছিনতাইকারীকে গ্রেফতার করা হয়েছে।শুক্রবার (২০ নভেম্বর) দুপুরে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের ঢাকা জেলা পুলিশ সুপার মো.খোরশেদ আলম। এর আগে বৃহস্পতিবার (১৯ নভেম্বর) পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মো. রাশিদুল ইসলামের নেতৃত্বে সাভারের জামসিং এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আলী হায়দার নাহিদ সাভারের জামসিং এলাকার ইবনে মিজান আল মামুনের ছেলে।সে অটোরিকশার ব্যাটারি ছিনতাই চক্রের দলনেতা ছিল বলে জানা গেছে।সংবাদ বিজ্ঞপ্তির তথ্য মতে,নাহিদ দীর্ঘদিন ধরে ওই এলাকায় অটোরিকশার ব্যাটারি ছিনতাই করে দেশের বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছিলো।গত ১৩ জুলাই গ্রেফতার নাহিদ ও তার দুই সহযোগী মেম্বরের মোড় ও মোল্লা টাওয়ারের মাঝামাঝি এলাকায় গেরুয়া যাওয়ার জন্য একটি অটোরিকশা ১৭০ টাকায় ভাড়া করে রওনা দেয়।তাদের উদ্দেশ্য হলো অন্ধকার নির্জন জায়গায় ব্যাটারি ছিনতাই।যাওয়ার পথে রাস্তা খারাপ থাকায় রিকশাচালক মোকামটেক দিয়ে যায়।

এই সড়কের গলি অত্যাধিক অন্ধকার থাকায় রিকশাচালক যেতে নারাজ হয়। সে রিকশা থামিয়ে ভাড়া দিতে বলে।তারা ভাড়া না দেওয়ায় রিকশাচালক চিৎকার চেঁচামেচি করে।এতে ক্ষিপ্ত হয়ে দলনেতা নাহিদ তার সুইচ গিয়ার চাকু দিয়ে পেটে ও গলায় পরপর কয়েকটি আঘাত করে।পরে স্থানীয়রা এগিয়ে আসলে জাহাঙ্গীরনগরের প্রাচীরের নিচ দিয়ে ঝাউবনে পালিয়ে যায়।এসময় তার স্যান্ডেল ঘটনাস্থলে ফেলে যায়।পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশনের ঢাকা জেলা পুলিশ সুপার মো.খোরশেদ আলম জানান,হত্যাকাণ্ডে ব্যবহৃত সুইচ গিয়ার চাকুটি পাশের জলাশয়ে ফেলে দেয় নাহিদ।গ্রেফতার নাহিদের স্বীকারোক্তি ও তার দেখানো স্থান হতে তার স্যান্ডেল ও সুইচ গিয়ার চাকু উদ্ধার করা হয়েছে।প্রসঙ্গত, গত ১৩ জুলাই সোমবার গভীর রাতে সাভারের জামসিং জাহাঙ্গীরনগর হাউজিং এলাকায় মিন্টু শেখ (৩৫) নামের ওই রিকশা চালককে ছুরিকাঘাত করে পালিয়ে যায় ছিনতাইকারীরা।নিহত মিন্টু শেখ নড়াইল জেলার লোহাগড়া থানার পানপাড়া গ্রামের সোলেমান মিয়ার ছেলে।তিনি সাভার পৌর এলাকার ছায়াবীথি মহল্লার একটি ভাড়া বাড়িতে থাকতেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
অনুমতি ছাড়া লেখা ও ছবি অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By matrijagat.com