বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২৭ অপরাহ্ন
ঘোষনা
সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জে ডিবি পুলিশের অভিযানে:০২কেজি হেরোইনসহ ০১জন গ্রেপ্তার

সেলিম রেজা
  • আপডেট টাইম : শুক্রবার, ২৫ মার্চ, ২০২২
  • ২৮৩ বার পঠিত

স্টাফ রিপোর্টারঃ চাঁপাইনবাবগঞ্জে দুই কেজি হেরোইনসহ আনশুর আলী (৪০) নামের একজনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ।

শুক্রবার (২৫ মার্চ) বিকেল সাড়ে ৪টার দিকে সদর উপজেলার শাহাজাহানপুর ইউনিয়নের শেখালীপুর রাবণপাড়ায় তার নিজবাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আনশুর ওই গ্রামের জাকাতুল্লাহ ইসলামের ছেলে।

চাঁপাইনবাবগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বাবুল উদ্দিন সরদার এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জনতে পারি শাহাজাহানপুর ইউনিয়নের শেখালীপুর রাবণপাড়ায় আনশুর আলীর বাড়িতে বিপুল পরিমাণ হেরোইন রয়েছে। পরে বিকেল সাড়ে ৪টার দিকে তার বসতঘরে অভিযান চালানো হয়। এসময় দুই কেজি হেরোইনসহ তাকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

ওসি বাবুল উদ্দিন সরদার আরও জানান, জব্দ দুই কেজি হেরোইনের আনুমানিক মূল্য দুই কোটি টাকা। আনশুরের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991