1. info@matrijagat.com : matrijagat : Daly matrijagat
  2. doynikmatrijagat@gmail.com : matrijagat1 :
  3. banglahost.net@gmail.com : rahad :
চেয়ারম্যান গুলজার মোহাম্মদের নির্দেশেই সরকারি গাছ কেটে নিয়ে গেলো নুরু - দৈনিক মাতৃজগত
নোটিশ:
বহুল জনপ্রিয় জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা ও জনপ্রিয় আইপি টেলিভিশন মাতৃজগত টিভিতে সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ইমেইল: doynikmatrijagat@gmail.com যোগাযোগ নাম্বার: 01712-608880, 01613-060606
শিরোনাম :
আনন্দ ভ্রমণ কক্সবাজার সৌজন্যে শ্রীপুর উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশন। শিবচরের মাদবরচর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ২০২০ অনুষ্ঠিত। নারায়ণগঞ্জে দুইদিনে বিএনপির তিন নেতার মৃত্যু, মামুন মাহমুদ সহ বিভিন্ন নেতার শোক প্রকাশ। বগুড়ায় কমিউনিটি পুলিশিং ডে উদযাপিত জনগণের সাথে সেতুবন্ধন। পৌরসভার সকল উন্নয়নের অংশীদার হয়ে পৌরবাসীর পাশে থাকবো : ১ নং ওয়ার্ডে মেয়র প্রার্থী ফজলে রাব্বী। পতেঙ্গা মডেল থানায় কমিউনিটি পুলিশিং ডে ২০২০ কেক কেটে উদযাপন। মহানবীকে অবমাননাকারী কাফেরদের শাস্তির দাবিতে সাতক্ষীরা ইমাম সমিতির মানববন্ধন। নরসিংদীতে পালিত হচ্ছে কমিউনিটি পুলিশিং ডে ২০২০। মির্জাগঞ্জে গ্রেফতার হলো ২ বছরের সাজা প্রাপ্ত আসামি। তামাবিল মহাসড়কে রমরমা টোকেন বাণিজ্যে: বেপরোয়া টোকেন সিন্ডিকেট চক্র!

চেয়ারম্যান গুলজার মোহাম্মদের নির্দেশেই সরকারি গাছ কেটে নিয়ে গেলো নুরু

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১১ অক্টোবর, ২০২০
  • ২৫৩ বার

রাশেদুল হাসানঃ বন বিভাগের অনুমতি ছাড়া সরকারি গাছ কাটার অভিযোগ উঠেছে লক্ষীপুর জেলার চরশাহী ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে।গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যেখানে গাছ লাগানোর জন্য উৎসাহ দিচ্ছে,পুরষ্কৃত করছে,সেখানে লক্ষীপুর জেলার চন্দ্রগন্জ থানার ১২ নং চরশাহী ইউনিয়নের ০৬ নং ওয়ার্ডের বাঁধেরগোড়া থেকে ১২ নং চরশাহী ইউনিয়নের চেয়ারম্যান গুলজার মোহাম্মদের নির্দেশ সরকারি গাছ কেটে নিয়েগেছে স্থানীয় নুরু নামের এক ব্যক্তি।০৭ নং ওয়ার্ডের মৃত আলি আজমের ছেলে নুরু।

স্থানীয় সুত্রে জানা যায় চেয়ারম্যান বলার কারণে নুরু এই গাছটি কেটেছে।গাছ কেটে কাটা গাছের গোড়ায় ধানের খড় দিয়ে ডেকে রেখেছে যেন গাছ কাটার চিহ্ন মানুষ না বুঝে এবং গাছ খালে ঘুম করার জন্য টেনে খালের পাশ্বে পেলে রেখে যায়।

এই বিষয়ে ১২ নং চরশাহী ইউনিয়নের চেয়ারম্যান গুলজার মোহাম্মদ বিষয়টির সত্যতা স্বীকার করেন বলেন সৌরবিদ্যুতের লাইটের আলোর জন্য আমি গাছ কাটার অনুমতি দিয়েছি কিন্তু সরেজমিনে দেখা যায় সৌরবিদ্যুত এর লাইটের সাথে গাছের দূরত্বের সাথে কোন মিল নেই।

এই বিষয়ে লক্ষীপুর জেলা বন বিভাগ কর্মকর্তা জানান বিষয়টি আমার জানা ছিলনা,আমাদের কেউ বলেও নাই।এখন শুনেছি আমি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নিবো।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
অনুমতি ছাড়া লেখা ও ছবি অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By matrijagat.com