1. info@matrijagat.com : matrijagat : Daly matrijagat
  2. doynikmatrijagat@gmail.com : matrijagat1 :
  3. banglahost.net@gmail.com : rahad :
জগন্নাথপুরে তরুণীর নগ্ন ছবি তুলে টাকা দাবি, যুবক গ্রেপ্তার - দৈনিক মাতৃজগত
নোটিশ:
বহুল জনপ্রিয় জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা ও জনপ্রিয় আইপি টেলিভিশন মাতৃজগত টিভিতে সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ইমেইল: doynikmatrijagat@gmail.com যোগাযোগ নাম্বার: 01712-608880, 01613-060606
শিরোনাম :
মরহুম সাংবাদিক ও সম্পাদক এম শামসুল হুদার স্বরণে”চট্টগ্রাম রিপোর্টার্স পরিষদ” গঠিত। লালমোহনের মেঘনা ও তেতুলিয়ায় নিষিদ্ধ সময়ে ও নিধন হচ্ছে ডিমওলা মা ইলিশ। মঠবাড়িয়ায় অবিরাম বৃষ্টিতে জন দুর্ভোগ, থমকে গেছে জনজীবন। মোগরাপাড়া আওয়ামী পরিবার দ্বিধাদ্বন্দ্ব ভুলে ঐক্যবদ্ধ হয়ে সকল ষড়যন্ত্র মোকাবেলা করবে। বাবুখালীতে জমি নিয়ে বিরোধ, উভয় পক্ষের ১১ জন আহত। রাজধানীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক নিহত। সোনারগাঁয়ে মেঘনা নদী থেকে ১ লাখ ৫ হাজার মিটার জাল ও ইলিশ মাছ জব্দ। 20 মণ্ডপে আটশত দুস্থ পরিবারকে খাদ্য সামগ্রী উপহার খালেদা জিয়াই হিন্দু সম্প্রদায়ের প্রকৃত বন্ধু– খোরশেদ বগুড়া শেরপুরে ইউএনওর অফিস সহকারির বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ! দেশে করোনা আরও ১৪ রোগীর মৃত্যু, নতুন শনাক্ত ১৫৮৬।

জগন্নাথপুরে তরুণীর নগ্ন ছবি তুলে টাকা দাবি, যুবক গ্রেপ্তার

সিলেট অফিস
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০
  • ৭৩ বার

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় এক তরুণীকে জোরপূর্বক তুলে নিয়ে গিয়ে মুঠোফোনে তার নগ্ন ছবি তুলে পরিবারের কাছে টাকা দাবি করার ঘটনায় পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছেন ওই তরুণী। এ ঘটনায় জগন্নাথপুর থানার পুলিশ এক যুবককে গ্রেপ্তার করেছে এবং তার কাছ থেকে তরুণীর নগ্ন ছবি ধারণ করা মুঠোফোন উদ্ধার করেছে।

গতকাল সোমবার (২১ সেপ্টেম্বর) গ্রেপ্তারকৃত যুবককে সুনামগঞ্জ জেলহাজতে পাঠানো হয়েছে।

মামলার বিবরণ দিয়ে জগন্নাথপুর থানার পুলিশ জানায়, উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর গোয়ালগাঁও গ্রামের ওই তরুণী (২১) ২০১৫ সালে সৈয়দপুর পাইলট উচ্চবিদ্যালয়ে পড়ার সময় বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে ইসহাকপুর পশ্চিমপাড়া গ্রামের জিয়াউর রহমানের ছেলে সুয়েবুর রহমান তাকে অটোরিকশায় তুলে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এর দুই-তিন ঘন্টা পর তাকে বাড়ির সামনে রেখে চলে যায় সুয়েবুর। ঘটনার এক সপ্তাহ পর সুয়েবুর রহমান মেয়েটির বড়বোনের মুঠোফোনে তরুণীর একটি নগ্ন ছবি পাঠায় এবং টাকা দাবি করে। মেয়েটির পরিবার লোকলজ্জার ভয়ে ২০ হাজার টাকা নিয়ে ছবিটি মুঠোফোন থেকে কর্তন করার ব্যাপারে দফারফা করে। ৫ বছর পর আবারও মেয়েটির বোনের মুঠোফোনে ফোন করে টাকা দাবি করে সুয়েবুর। এতে তরুণীর পরিবার রাজি না হওয়ায় গত ১০ সেপ্টেম্বর সিলেট থেকে অটোরিকশায় করে বাড়ি ফেরার পথে পরিবারের সঙ্গে মেয়েটিকে দেখে গালিগালাজ ও প্রাণনাশের হুমকি এবং নগ্ন ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দিয়ে হেয়প্রতিপন্ন করার হুমকি দেয় ওই যুবক। এ ঘটনায় গত রবিবার (২০ সেপ্টেম্বর) তরুণী নিজে বাদী হয়ে ওই যুবকের বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন।

জগন্নাথপুর থানার উপ-পরিদর্শক (এসআই) রাজিব রহমান জানান, মেয়েটির অভিযোগের প্রেক্ষিতে যুবককে গ্রেপ্তার করা হয়েছে এবং নগ্ন ছবি ধারণ করা মুঠোফোনটি উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারকৃত যুবককে জেলহাজতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
অনুমতি ছাড়া লেখা ও ছবি অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By matrijagat.com