1. info@matrijagat.com : matrijagat : Daly matrijagat
  2. doynikmatrijagat@gmail.com : matrijagat1 :
  3. banglahost.net@gmail.com : rahad :
জসিম উদ্দিন'র (বখাটে পেটাইন্ন্যা) অপকর্মের বিরুদ্ধে ফেইসবুক পোস্ট করায় হেলাল উদ্দিনকে প্রাণে মারা হুমকি! - দৈনিক মাতৃজগত
নোটিশ:
বহুল জনপ্রিয় জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা ও জনপ্রিয় আইপি টেলিভিশন মাতৃজগত টিভিতে সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ইমেইল: doynikmatrijagat@gmail.com যোগাযোগ নাম্বার: 01712-608880, 01613-060606
শিরোনাম :
মরহুম সাংবাদিক ও সম্পাদক এম শামসুল হুদার স্বরণে”চট্টগ্রাম রিপোর্টার্স পরিষদ” গঠিত। লালমোহনের মেঘনা ও তেতুলিয়ায় নিষিদ্ধ সময়ে ও নিধন হচ্ছে ডিমওলা মা ইলিশ। মঠবাড়িয়ায় অবিরাম বৃষ্টিতে জন দুর্ভোগ, থমকে গেছে জনজীবন। মোগরাপাড়া আওয়ামী পরিবার দ্বিধাদ্বন্দ্ব ভুলে ঐক্যবদ্ধ হয়ে সকল ষড়যন্ত্র মোকাবেলা করবে। বাবুখালীতে জমি নিয়ে বিরোধ, উভয় পক্ষের ১১ জন আহত। রাজধানীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক নিহত। সোনারগাঁয়ে মেঘনা নদী থেকে ১ লাখ ৫ হাজার মিটার জাল ও ইলিশ মাছ জব্দ। 20 মণ্ডপে আটশত দুস্থ পরিবারকে খাদ্য সামগ্রী উপহার খালেদা জিয়াই হিন্দু সম্প্রদায়ের প্রকৃত বন্ধু– খোরশেদ বগুড়া শেরপুরে ইউএনওর অফিস সহকারির বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ! দেশে করোনা আরও ১৪ রোগীর মৃত্যু, নতুন শনাক্ত ১৫৮৬।

জসিম উদ্দিন’র (বখাটে পেটাইন্ন্যা) অপকর্মের বিরুদ্ধে ফেইসবুক পোস্ট করায় হেলাল উদ্দিনকে প্রাণে মারা হুমকি!

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট টাইম : সোমবার, ১ জুন, ২০২০
  • ৬০২ বার

উখিয়া উপজেলাধীন হলদিয়া পালং ইউনিয়নের ১ নং ওয়ার্ডের পূর্ব মরিচ্যা এলাকার মোহাম্মদ হোছনের পুত্র মোহাম্মদ হেলাল উদ্দিন (২৩) তার ব্যাক্তিগত ফেইসবুক আইডিতে মাদক ও বিভিন্ন অপকর্মসহ মেয়েদেরকে ইভটিজিং এর প্রতিবাদ করে ১২ই মার্চ ফেইসবুকে পোস্ট করে।
উক্ত উপজেলার একই ইউনিয়নের পশ্চিম মরিচ্যা নামক এলাকার (সাবেক ডাকাত) রসিদ আহমদ (প্রকাশ ডাকাত আজালা) তার ছেলে জসিম উদ্দিন (২২) প্রকাশ বখাটে পেটাইন্ন্যা’র বিরুদ্ধের প্রতিবাদী পোস্টি তার নজরে আসলে ঐ দিন থেকে সেই (জসিম উদ্দিন প্রকাশ বখাটে পেটাইন্ন্যা) বিভিন্ন সময় বিভিন্ন স্থানে আমাকে একা ফেলে প্রাণে মেরে ফেলার হুমকী-ধমকী দিয়ে আসছে বলে জানান হেলাল উদ্দিন এর আগেও একজনকে ইভটিজিং এর প্রতিবাদ করার জন্য মেরে মাথা ফেটে রক্তাক্ত করে দিয়েছিল যার প্রমাণ ভিডিও সহ রেকর্ড করা আছে তারই ধারাবাহিকতায় আমাকেও বার বার বিভিন্ন সময় হুমকি দিয়ে আসছে। এবং তার অপকর্মে অদিষ্ট যার জন্য মরিচ্যা পালং উচ্চ বিদ্যালয় পর পর ৩টি মুসলেকা নামা নিয়েছে বলে জানান হেলাল উদ্দিন।

আরো ভুক্তভোগীরা নাম প্রকাশ না করার শর্তে বলেন তার বিরুদ্ধে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় বখাটে পেটাইন্ন্যা গোরাইয়ার দ্বীপের একজন অসহায় আলী আকবরের ছেলেকে কয়েকজন মিলে বেধড়ক মারধর করেছে। যা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে বিচারাধীন রয়েছে বলে জানান। হেলাল উদ্দিন আরো বলেন শুধু তা নয় তার বিরুদ্ধে থানায় তিন-চারটা অভিযোগ রয়েছে।

তার পরেও সেই মুজিববর্ষে ত্রাণবাহী ট্রাকের ড্রাইভার’র কাছ থেকে চাঁদা দাবি করায় ড্রাইভার চাঁদা দিতে অস্বীকার করায় জসিম ও তার ছেলেপুলে নিয়ে ড্রাইভারকে ইট আর লোহার-রড দিয়ে বেধড়ক মারধর করে মাথা ফেটে রক্তাক্ত করে দিয়েছে বলে জানান। আরো বলেন জসিম উদ্দিন প্রকাশ বখাটে পেটাইন্ন্যা’র
মেজ ভাই আকতার হোছেন বর্তমান সৌদি প্রবাসী সে বহুদিন আগেই ইয়াবাসহ বিভিন্ন মরণ ছোবল মাদক কারবারে জড়িত ছিল। হেলাল উদ্দিন ও আরো কয়েকজন নাম প্রকাশ না করার শর্তে বলেন তারা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী।

জসিম উদ্দিন প্রকাশ বখাটে পেডাইন্ন্যা প্রতিদিন গোয়ালিয়া নির্মাণা ধীন সেতুর উপর মদ,গাজা,ইয়াবা সেবন করে এলাকার যুব সমাজ ধ্বংশ করতেছে। এলাকার কেউ কিছু বল্লে আমার বাবা বড় ডাকাত বাবা পিস্তল নিয়ে আসেন প্রাণে মেরে ফেলবো বলে হুমকি দেয়। বাবাকে ফোন করতেছি বলে বিভিন্ন ধরনের ভয়-ভীতি দেখায় ও তার বাবাকে মোবাইল করলে দা,ক্রিজ, লোহার রডসহ নিয়ে রাস্তায় চলে আসে, তোলে নিয়ে যাব বলে অশালীন আচার ব্যবহার করে তার জন্য এলাকার মানুষ কেউ তার বিরুদ্ধে ভয়য়ে মুখ খুলেনা। তাই এলাকার মানুষ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

হলদিয়া পালং ইউনিয়নের ১ নং ওয়ার্ডের পূর্ব মরিচ্যা এলাকার মোহাম্মদ হোছনের পুত্র মোঃ হেলাল উদ্দিনের ফেইসবুক আইডিতে যে স্ট্যাটাস দেয়া হয়েছিলো
স্ট্যাটাসটি নিম্নে হুবহু দেওয়া হল :

#_পশ্চিম_মরিচ্যার_সাবেক_ডাকাত_রসিদ_আহমদ_প্রকাশ_ডাকাত_আজালার ছেলে জসিম উদ্দিন প্রকাশ বখাটে পেডাইন্না,কয়েকদিন আগে একজনকে ইভটিজিং এর প্রতিবাদ করার জন্য মেরে ফেটে দিয়েছিল ভিডিও সহ তার প্রমান আছে,এবং তার নামে মরিচ্যা পালং উচ্চ বিদ্যালয়ে ৩ টা এস্টাম আছে,এবং সে গোরায়ারদীপের একজন অসহায় ছেলে আলী আকবরের ছেলেকে কয়েকজন মিলে মারধর করেছে,অইটা উখিয়া থানার uno মহোদয় এর কাছে বিছার আছে,তার ৩ /৪ টা মামলার অভিযোগ আছে,তার পরেও আবার সে আজকে হলদিয়া পালং ইউনিয়নের মুজিববর্ষে ত্রাণবাহী ট্রাকের ড্রাইভার এর কাছ থেকে চাঁদা দাবি করায় ড্রাইভার চাঁদা না দেওয়ায় জসিম তার ছেলেপুলে নিয়ে ড্রাইভারকে ইট আর রড দিয়ে মেরে মাথা ফাটিয়ে দেয়,আমরা হলদিয়া পালং ইউনিয়ন বাসী এর কঠোর শাস্তির দাবি জানাচ্ছি.

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
অনুমতি ছাড়া লেখা ও ছবি অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By matrijagat.com