শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন
ঘোষনা
নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন মুজিবনগর স্মৃতি কমপ্লেক্সকে আন্তর্জাতিক মানের পর্যটন কেন্দ্র গড়ে তোলা হবে মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নারায়নগঞ্জের আড়াইহাজারে ৩৪ কেজি গাজাসহ ২ জন গ্রেফতার দক্ষিণ এশিয়ার অন্যতম বৃহত্তম বি এ ডি সি ফার্ম দত্তনগরের ইতিহাস ও ঐতিহ্য হাতির আক্রমণে নিহত জাহিদের পরিবারের পাশে এমপি নিখিল সিপিএল নাইট ক্রিকেট টুর্নামেন্ট সর্দ্দারপাড়া পারচৌপুকুরিয়া দুর্গাপুর

জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা’র বার্তা সম্পাদকের জন্মদিনে এশিয়ান টেলিভিশনের উপদেষ্টা খান সেলিম রহমান এর শুভেচ্ছা।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১১ অক্টোবর, ২০২৩
  • ১৬৩ বার পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ-আজ ১১ অক্টোবর ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা’র বার্তা সম্পাদক ও বাংলাদেশ সেন্ট্রাল প্রেস ক্লাব (বি,সি,পি,সি) কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ মাহিদুল হাসান সরকার এর ৩৪ তম জন্মদিন উপলক্ষে, বাংলাদেশ সেন্ট্রাল প্রেস ক্লাব (বি,সি,পি,সি) প্রতিষ্ঠাতা সভাপতি, এশিয়ান টেলিভিশনের উপদেষ্টা ,মাতৃজগত পরিবারের অভিভাবক বিশিষ্ট লেখক সাংবাদিক কলামিস্ট জনাব খান সেলিম রহমান তাকে শুভ জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানান।

মোঃ মাহিদুল হাসান সরকার ১৯৮৯ সালের আজকের এই দিনে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলার হাট ইচলা গ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন।

তার পিতার নাম মৃত আব্দুল মতিন সরকার তিনি ১৯৮০সাল থেকে যতদিন পৃথিবীতে ছিলেন সম্মানের সহিত বিভিন্ন পত্র পত্রিকা’র সাংবাদিক ও সম্পাদক হিসেবে কাজ করেছেন।

সাংবাদিক মাহিদুল হাসান সরকার এর দাদী মরহুম আমেনা বেগম এলাকার সাধারণ মানুষকে সূ-শিক্ষায় শিক্ষিত করার কথা ভেবে নিজ জমিতে তৈরী করেন।
প্রাইমারী স্কুল, আজ যে স্কুল হাট ইচলা সরকারি প্রাথমিক বিদ্যালয় নামে পরিচিত পেয়েছে।

তিনি গ্রামের মসজিদ মাদ্রাসা প্রতিষ্ঠায় জমি দিয়ে সহোযোগিতা করেছেন ও অসহায় ভূমিহীন একাধিক পরিবারকে নিজ গ্রামে বসতবাড়ি করার জন্য জমি দিয়েছেন।

সাংবাদিক মাহিদুল হাসান সরকার এর সাংবাদিকতা শুরু তিনি ২০০৪ সাল হতে বগুড়ার শেরপুর উপজেলার একমাত্র সরকারি মিডিয়া তালিকা ভূক্ত পত্রিকা’র সম্পাদক দক্ষিণ বগুড়ার বিশিষ্ট প্রবীণ সাংবাদিক মুন্সি সাইফুল বারী ডাবলুর হাত ধরে সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকা’র সাংবাদিক হিসেবে।
সাংবাদিকতা পেশায় আসেন।
পরবর্তীতে তিনি ২০০৪ সালেই ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক গণতদন্ত পত্রিকা’য় কাজ শুরু করেন।

এভাবেই তিনি বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্র পত্রিকা’য় সততার সহিত সাংবাদিকতা করেন।

অনেক চড়াই উৎরাই পেরিয়ে বর্তমানে তিনি ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক বাংলাদেশ ক্রাইম সংবাদ পত্রিকা’র নির্বাহী সম্পাদক ও জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা’র বার্তা সম্পাদক, বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাব কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এবং একাধিক আইপি টিভি ও নিউজ পোর্টালের উপদেষ্টা মন্ডলির সদস্য হিসেবে সততার সহিত কাজ করে আসছেন।

আজ সাংবাদিক মাহিদুল হাসান সরকার এর ৩৪ তম শুভ জন্মদিন উপলক্ষে মাতৃজগত পরিবারের অভিভাবক এশিয়ান টেলিভিশনের উপদেষ্টা,জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা ও বাংলাদেশ ক্রাইম সংবাদ পত্রিকা’র সম্পাদক ও প্রকাশক ,বাংলাদেশ সেন্ট্রাল প্রেস ক্লাব (বি,সি,পি,সি) প্রতিষ্ঠাতা সভাপতি, Mtv চেয়ারম্যান জনাব খান সেলিম রহমান তাকে জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
সেই সাথে তিনি সকলের নিকট দোয়া কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991