বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০১:৪০ পূর্বাহ্ন
ঘোষনা
কটন কারখানা পরিদর্শন করলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫, ময়মনসিংহ ইউনিটের পুলিশ সুপার ঝিনাইদহে হারানো ও চুরি হওয়া ১০৫ টি মোবাইল, প্রতারণা করে নেওয়া প্রায় ৭ লাখ টাকা উদ্ধার সাতক্ষীরায় প্রধানমন্ত্রীর গাডি বহরে হামলা মামলার আসামি যশোরে আটক বিএনপি সত্যি ভারতীয় পণ্য বর্জন করছে কিনা, জানতে চান প্রধানমন্ত্রী শ্রীপুরে মসজিদের ইমাম ও এতিম অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ বঙ্গবন্ধু কন্যার নির্দেশ, খেটে খাওয়া মানুষের পাশে থাকার ;ঈদ উপহার বিতরণে নিখিল চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন শিবগঞ্জে যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০২৪ পালিত গাজীপুরে আরএমজি প্রফেশনালস্ এফএনএফের উদ্যোগে সিলিং ফ‍্যান বিতরণ ভোলার তজুমদ্দিনে রাসূল (সাঃ) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে এমপি শাওনের নেতৃত্বে বিক্ষোভ মিছিল

জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা’র বার্তা সম্পাদকের জন্মদিনে সম্পাদক খান সেলিম রহমান এর শুভেচ্ছা!

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১১ অক্টোবর, ২০২২
  • ৫৬৮ বার পঠিত

বামে , খান সেলিম রহমান। ডানে, ছবি মোঃ মাহিদুল হাসান সরকার মাহি

নিজস্ব প্রতিবেদক:-আজ ১১ অক্টোবর ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা’র সদ্য পদোন্নতি প্রাপ্ত বার্তা সম্পাদক মোঃ মাহিদুল হাসান সরকার এর ৩৩ তম জন্মদিন উপলক্ষে, মাতৃজগত পরিবারের অভিভাবক বিশিষ্ট লেখক সাংবাদিক কলামিস্ট জনাব খান সেলিম রহমান তাকে শুভ জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানান।

মোঃ মাহিদুল হাসান সরকার ১৯৮৯ সালের আজকের এই দিনে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলার হাট ইচলা গ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন।

তার পিতার নাম মৃত আব্দুল মতিন সরকার তিনি ১৯৮০সাল থেকে সম্মানের সহিত বিভিন্ন পত্র পত্রিকা’র সাংবাদিক ও সম্পাদক হিসেবে কাজ করেছেন।

সাংবাদিক মাহিদুল হাসান সরকার এর দাদী মরহুম আমেনা বেগম এলাকার সাধারণ মানুষকে সূ-শিক্ষায় শিক্ষিত করার কথা ভেবে নিজ জমিতে তৈরী করেন।
প্রাইমারী স্কুল, আজ যে স্কুল হাট ইচলা সরকারি প্রাথমিক বিদ্যালয় নামে পরিচিত পেয়েছে।
তিনি গ্রামের মসজিদ মাদ্রাসা প্রতিষ্ঠায় জমি দিয়ে সহোযোগিতা করেছেন ও অসহায় ভূমিহীন একাধিক পরিবারকে নিজ গ্রামে বসতবাড়ি করার জন্য জমি দিয়েছেন।

সাংবাদিক মাহিদুল হাসান সরকার এর সাংবাদিকতা শুরু তিনি ২০০৪ সাল হতে বগুড়ার শেরপুর উপজেলার একমাত্র সরকারি মিডিয়া তালিকা ভূক্ত পত্রিকা’র সম্পাদক দক্ষিণ বগুড়ার বিশিষ্ট প্রবীণ সাংবাদিক মুন্সি সাইফুল বাড়ি ডাবলুর হাত ধরে সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকা’র সাংবাদিক হিসেবে।
সাংবাদিকতা পেশায় আসেন।

বর্তমানে তিনি ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক বাংলাদেশ ক্রাইম সংবাদ পত্রিকা’র সহকারী সম্পাদক ও জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা’র বার্তা সম্পাদক, বাংলাদেশ ক্রাইম সাংবাদিক সংগঠন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক, এছাড়াও তিনি একাধিক আইপি টিভি ও নিউজ পোর্টালের উপদেষ্টা মন্ডলির সদস্য হিসেবে সততার সহিত কাজ করে আসছেন।

আজ সাংবাদিক মাহিদুল হাসান সরকার এর ৩৩ তম শুভ জন্মদিন উপলক্ষে মাতৃজগত পরিবারের অভিভাবক জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা ও বাংলাদেশ ক্রাইম সংবাদ পত্রিকা’র সম্পাদক ও প্রকাশক বাংলাদেশ ক্রাইম সাংবাদিক সংগঠন ও Mtv প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জনাব খান সেলিম রহমান তাকে জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
সেই সাথে তিনি সকলের দোয়া কামনা করেছেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991