1. khansalimrahman@gmail.com : matrijagat : Daly matrijagat
  2. doynikmatrijagat@gmail.com : matrijagat1 :
  3. banglahost.net@gmail.com : rahad :
  4. raselisdnews@gmail.com : রাসেল ঈশ্বরদী বিশেষ প্রতিনিধিঃ : matrijagat1 matrijagat
জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা থেকে খলিলুর রহমান কে বহিষ্কার ঘোষণা। - দৈনিক মাতৃজগত
নোটিশ:
বহুল জনপ্রিয় জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা ও জনপ্রিয় আইপি টেলিভিশন মাতৃজগত টিভিতে সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ইমেইল: doynikmatrijagat@gmail.com যোগাযোগ নাম্বার: 01712-608880, 01613-060606
শিরোনাম :
সাতক্ষীরায় সম্মিলিত সাংস্কৃতিক জোটের মানববন্ধন অনুষ্ঠিত সোনারগাঁ মোগরাপাড়া চৌরাস্তা থেকে পুরুষাঙ্গ কাটা মাদ্রাসা ছাত্র উদ্ধার জামালপুরের ইসলামপুরে সদ্যনিযুক্ত ধর্ম প্রতিমন্ত্রীকে বিশাল সংবর্ধনা ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলা ও মুক্তির দাবিতে সংবাদ সম্মেলন আশুলিয়ায় শেখ মনির ৮১ তম জন্মদিন পালন জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সহ-ব্যবস্থাপনা সম্পাদক ও মাতৃজগত আইপি টিভির পরিচালক হিসাবে নিয়োগ পেলেন, মাহি গজারিয়ায় শেখ মনির জন্মদিনে দোয়া মাহফিল অনুষ্ঠিত দৈনিক ঈশ্বরদী নিউজ অনলাইন পত্রিকার প্রতিনিধিদের মতবিনিময় সভা অনুষ্ঠিত গুণিজন সম্মাননা পেলেন দৈনিক ক্রাইম সংবাদ পত্রিকার মফস্বল সম্পাদক মোঃ মাহিদুল হাসান মাহি পাবনা সুগার মিল বন্ধের প্রতিবাদে আগুন জ্বালিয়ে বিক্ষোভ ও প্রতিবাদ

জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা থেকে খলিলুর রহমান কে বহিষ্কার ঘোষণা।

নিজস্ব ডেস্কঃ-
  • আপডেট টাইম : সোমবার, ২ নভেম্বর, ২০২০
  • ২১৯ বার
একটি নাম খলিলুর রহমান। যার অপকর্মে অতিষ্ট সিলেটবাসী।চাঁদাবাজী এবং সন্ত্রাসী কর্মকাণ্ডের সাথে জড়িত হওয়ায় অভিযোগ রয়েছে এই প্রতারক খলিলুর রহমানের বিরুদ্ধ। সম্প্রতী এ সকল অপকর্মের অপরাধে জড়িত হওয়ায় জৈন্তাপুর উপজেলা বিশেষ প্রতিনিধির দায়িত্বরত খলিলুর রহমানকে মাতৃজগতের কর্মকাণ্ড থেকে আজীবনের জন্য বহিষ্কার ও জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা থেকে স্থায়ী বহিষ্কার ঘোষণা করেন জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সম্পাদক ও মাতৃজগত টিভি চ্যানেলের চেয়ারম্যান জনাব খান সেলিম রহমান।
এছাড়াও বাংলাদেশ সাংবাদিক ক্রাইম সংগঠন কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত খলিলুর রহমান কে চাঁদাবাজি ও বিভিন্ন অপরাধের সাথে জড়িত থাকার কারণে সংগঠনের বি এস চি এস থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হয়। এই চাঁদাবাজ খলিলুর রহমানের ঠিকানা- নাম:-খলিলুর রহমান পিতা:- কমর উদ্দিন মাতা:-হানিফা বেগম সাং- উপর শ্যামমপুর, পোঃ হরিপুর বাজার-৩১০০ থানা: জৈন্তাপুর জেলা: সিলেট। খলিলুর রহমান নিজেকে কখনো সাংবাদিক, কখনো মানবাধিকার নেতা, কখনও উকিল, কখনও জজ, কখনও মন্ত্রীর পিএস দাবী করে আসছে। অনলাইন পত্রিকার মাধ্যমে নিজের আশ্রয় হিসেবে ব্যবহার করে নানা প্রকার অপকর্ম ঢাকতে এবং এসব কর্মকান্ড করে পার পাওয়ার জন্য মাতৃজগত পত্রিকার কার্ড ব্যবহার করে প্রতিনিয়ত করছে চাঁদাবাজি। এছাড়াও বিভিন্ন পত্রিকা ও পোর্টাল থেকে কার্ড নিয়ে সম্পাদক ও রিপোর্টার দাবি করে নিজের অপকর্ম ঢাকার ও অপকর্ম সফল করতে নিজের সাইনবোর্ড তৈরি করে।খলিলুর রহমান পেশায় একজন সিএনজি চালক। প্রকৃতপক্ষে এই লোক একজন প্রতারক।
সিলেটের তামাবিল মহাসড়কে টোকন ব্যবসায় জড়িত আছে সে এবং তার বিরুদ্ধে বিভিন্ন জাতীয় পত্রিকায় একাধিক নিউজ হয়েছে চাঁদাবাজির। অভিযোগ আছে, সিলেটের খলিলুর রহমান রাষ্ট্রের বিরুদ্ধে প্রায় সময়ে কথা বলে থাকে। প্রতারণা করে, বিভিন্ন চ্যানেলের মালিক, প্রত্রিকার সম্পাদক-মালিকের বিরুদ্ধে অপপ্রচার চালায়। বিভিন্ন চ্যানেলের মালিকদের ছবি ব্যবহার করে নানাভাবে অপপ্রচার করে, ব্লাকমেইলিং করে টাকা পয়সা হাতিয়ে নেয়। এগুলোই হচ্ছে তার মূল কাজ। এর মাধ্যমে বিভিন্ন মানুষের কাছ থেকে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেয়ার পায়তারা করে। কখনও কখনও ভয়ভীতি ও হুমকি ধামকি দিয়ে এ কার্য হাসিল করে থাকে।
এ ধরণের অপপ্রচারকারী, অপকর্মকারী, চাঁদাবাজ কে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দেওয়া হোক। সম্পাদক খান সেলিম রহমান জানান,খলিলুর রহমান কে জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সকল কর্মকান্ড ও পত্রিকা কে আজীবনের জন্য বহিষ্কার করা হলো।তার বিরুদ্ধে বিভিন্ন চাঁদাবাজি ও অসামাজিক কার্যকলাপের প্রমাণ পাওয়াতে আমরা থাকে স্থায়ী ভাবে বহিষ্কার ঘোষণা করলাম এবং সে যদি কখনো কোথাও মাতৃজগত পত্রিকার পরিচয় দিয়ে কোন অর্পকর্ম করতে চায় তাহলে থাকে আইনের আওতায় আনার জন্য স্থানীয় প্রশানকে বিনীত ভাবে অনুরোধ করা যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
অনুমতি ছাড়া লেখা ও ছবি অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By matrijagat.com