1. info@matrijagat.com : matrijagat : Daly matrijagat
  2. dainikjagrorotochattogram@gmail.com : Matrijagat @Bd : Matrijagat @Bd
  3. sivvirctg@gmail.com : Matrijagat@ Dhaka : Matrijagat@ Dhaka
  4. raselisdnews@gmail.com : রাসেল ঈশ্বরদী বিশেষ প্রতিনিধিঃ : Matrijagat রাসেল ঈশ্বরদী বিশেষ প্রতিনিধিঃ
  5. shohaghsandwipi@gmail.com : Shohagh Sandwipi : Shohagh Sandwipi
ঢাকা-৫ উপনির্বাচনে কাজী মনুকে মনোয়ন দেয়ায় প্রধানমন্ত্রীর প্রতি সুমনের কৃতজ্ঞতা প্রকাশ - দৈনিক মাতৃজগত
নোটিশ:
বহুল জনপ্রিয় জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা ও জনপ্রিয় আইপি টেলিভিশন মাতৃজগত টিভিতে সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ইমেইল: doynikmatrijagat@gmail.com যোগাযোগ নাম্বার: 01712-608880, 01613-060606
শিরোনাম :
পাবনা-৪ উপনির্বাচনে ভোট নিরপেক্ষ ও সুষ্ঠ হবে,প্রিজাইডিং অফিসারদের সঠিক ভাবে দায়িত্ব পালনের আহ্বান জানানঃসিইসি জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় সভা অনুষ্ঠিত সিলেট কেন্দ্রীয় কারাগারে বন্দিদের খাদ্য ও রক্ষীদের রেশন নিয়ে দুর্নীতি জেল সুপার আব্দুল জলিলকে বদলি সন্দ্বীপ হারামিয়া ইউনিয়নে উপ-নির্বাচনে ৩জন প্রার্থীর নমিনেশন দাখিল লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত হয়েছেন আজিজুর রহমান মিয়া টেকনাফের রঙ্গিখালীতে সন্ত্রাসীদের গুলিতে নিহত তৈয়বের দাফন সম্পন্ন ; ঘাতকদের দ্রুত গ্রেফতার দাবী হ্নীলায় জনগুরুত্বপূর্ণ ষ্টেশন-পুরান বাজার সড়ক দ্রুত সংস্কার দাবী সিলেটের দুই ল্যাবে ৪৪ জনের করোনা শনাক্ত করোনা জয় করলেন সিলেটের মেয়র আরিফ জগন্নাথপুরে তরুণীর নগ্ন ছবি তুলে টাকা দাবি, যুবক গ্রেপ্তার

ঢাকা-৫ উপনির্বাচনে কাজী মনুকে মনোয়ন দেয়ায় প্রধানমন্ত্রীর প্রতি সুমনের কৃতজ্ঞতা প্রকাশ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০
  • ২৭০ বার

স্টাফ রিপোর্টার: ঢাকা-৫ আসনে উপনির্বাচনে অাওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন কাজী মনিরুল ইসলাম মনু। সোমবার নিজ বাসা থেকে ভিডিও কনফারেন্সে এ তথ্য নিশ্চিত করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

শূন্য হওয়া ঢাকা-৫ সংসদীয় আসনের উপ নির্বাচনে তিন বারের সফল কাউন্সিলর ও যাত্রাবাড়ী থানা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী মনিরুল ইসলাম মনুকে ঢাকা-৫ আসনের উপনির্বাচনে আ’লীগের মনোনয়ন দেয়ায় আওয়ামীলীগের সভাপতি (মাননীয় প্রধানমন্ত্রী) জননেত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি ৪৮ নং ওয়ার্ডের মাটি ও গণমানুষের নেতা হাজী আতিকুর রহমান সুমন।

কাজী মনিরুল ইসলাম মনু রাজধানীর যাত্রাবাড়ী
ঐতিহ্যবাহী কাজী পরিবারে ১৯৫২ সালে জন্মগ্রহণ করেন। পারিবারিক ঐতিহ্যের সূত্র ধরেই তার রাজনীতিতে যোগদান। ১৯৬৯ সালে জগন্নাথ কলেজে পড়া অবস্থায় বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে ছাত্রলীগের রাজনীতিতে মনুর হাতেখড়ি। সাংগঠনিক দক্ষতায় কলেজ ছাত্র সংসদের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নির্বাচিত হন।

ঢাকা-৫ আসনের উপনির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। ফলে আগামী ১৭ অক্টোবর সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এই এই আসনে ভোটগ্রহণ হবে।

প্রসঙ্গত, গত ৬ মে সরকারদলীয় এমপি হাবিবুর রহমান মোল্লা মৃত্যুবরণ করায় ঢাকা-৫ আসনটি শূন্য ঘোষণা করে ইসি। কোনো আসন শূন্য ঘোষণার পরবর্তী ৯০ দিনের মধ্যে নির্বাচন অনুষ্ঠানের সাংবিধানিক বাধ্যবাধকতা রয়েছে।

সৎ ও ত্যাগি কাজী মনিরুল ইসলাম মনু অাওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় দলীয় নেতা কর্মী সহ সর্বস্তরের জনগনের মধ্যে অানন্দময় পরিবেশ বিরাজ করছে।

হাজি আতিকুল ইসলাম সুমণ অভিনন্দন বার্তায় জানান কাজী মনিরুল ইসলাম মনুকে মনোনয়ন দেওয়ায় ঢাকা ৫ আসনের দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের জনগণ বেজায় খুশি। আগামী ১৭ তারিখ দল-মত নির্বিশেষে সকলে ঐক্যবদ্ধ হয়ে মনু ভাই কে নির্বাচিত করবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
অনুমতি ছাড়া লেখা ও ছবি অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By matrijagat.com