1. info@matrijagat.com : matrijagat : Daly matrijagat
  2. banglahost.net@gmail.com : rahad :
নওগাঁর-৬ আসনের সংসদ সদস্য ইসরাফিল আলম'র মৃত্যু কাজী মনু'র শোক প্রকাশ - দৈনিক মাতৃজগত
নোটিশ:
বহুল জনপ্রিয় জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা ও জনপ্রিয় আইপি টেলিভিশন মাতৃজগত টিভিতে সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ইমেইল: khansalimrahaman@gmail.com যোগাযোগ নাম্বার: ০১৭১২-৬০৮৮৮০, ০১৭১১-৫৮৪০৭৮
শিরোনাম :
বগুড়া শেরপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ ও মানব বন্ধন বগুড়ায় র‌্যাব-১২ অভিযানে গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে আটক ঝিনাইদহে দেহ ব্যবসার পাশাপাশি যুবতী নারী দিয়ে প্রতারণার ফাঁদ আটক-৭ জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সম্পাদক খান সেলিম রহমান অসুস্থ সকলের দোয়া কাম্য নওগাঁ-৬ এর উপনির্বাচনে কে পাচ্ছেন নৌকার মনোনয়ন! রাজারহাটে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কুপিয়ে হত্যা; গ্রেফতার-৩ কলারোয়ায় কোরবানির মাংস বিতরণকে কেন্দ্র করে যুবকের উপর হামলা কুড়িগ্রামে স্ত্রীর সামনে নদীতে ঝাঁপ দিয়ে স্বামীর আত্মহত্যা ঠাকুরগাঁওয়ের ঈদের দ্বতীয় দিনে নতুন করে করোনা আক্রান্ত ২৪ জন ছেংগারচর পৌরসভার স্বর্বস্থরের জনগণকে সম্ভাব্য মেয়র প্রার্থী আলহাজ্ব মোঃ নাছির উদ্দীন মিয়া’র ঈদ শুভেচ্ছা

নওগাঁর-৬ আসনের সংসদ সদস্য ইসরাফিল আলম’র মৃত্যু কাজী মনু’র শোক প্রকাশ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২৭ জুলাই, ২০২০
  • ১৩৪ বার

ষ্টাফ রিপোর্টার: নওগাঁর ০৬ আসনের সংসদ সদস্য (আত্রাই-রাণীনগর) এবং নওগাঁ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইসরাফিল আলম ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন। ( ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)

২৭শে জুলাই সোমবার সকাল ৭ টার দিকে ইসরাফিল আলমের স্ত্রী সুলতানা পারভীন এই তথ্য নিশ্চিত করেছেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ঢাকা-৫ এর গণমানুষের নেতা বীর মুক্তিযুদ্ধা কাজী মনিরুল ইসলাম মনু।

স্বজনরা জানান, এমপি ইসরাফিল আলম দীর্ঘদিন ধরে যক্ষা রোগে ভূগছিলেন। এছাড়া ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ, কিডনী ও ফুসফুসের জটিল রোগে আক্রান্ত ছিলেন তিনি।

২০ জুন ইসরাফিল আলমের মা এসেদা রহমান মারা যান। পরদিন মায়ের জানাজায় অংশ নিয়ে দাফন সম্পন্ন করে ২২ জুন ঢাকায় ফিরে যান। এরপরই বেশী অসুস্থ্য হয়ে পড়লে স্কয়ার হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। ভর্তির পর থেকে ক্রমেই তাঁর শরীরের অবস্থা খারাপের দিকে যাচ্ছিলো। শ্বাস প্রশ্বাসের সমস্যা থেকে আরো জটিল অবস্থায় গেলে শনিবার দুপুরে লাইফ সার্পোর্টে নেয়া হয় তাঁকে।

এমপি ইসরাফিল আলম নওগাঁ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদকের দ্বায়িত্বে ছিলেন। এছাড়া বিভিন্ন সামাজিক সংগঠন ও ব্যাংকিং প্রতিষ্ঠানের সাথে সম্পৃক্ত। তিনি শ্রমিক নেতা। ইতোপূর্বে তিনি ঢাকা মহানগর শ্রমিক লীগের সাবেক সাধরন সম্পাদকের দ্বায়িত্ব পালন করেছেন।

ইসরাফিল আলম নওগাঁ-৬ আসনে দীর্ঘ প্রায় ৩৬ বছর পর ২০০৮ সালে জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে ধানের শীষের মনোনীত প্রার্থী মোঃ আলমগীর কবিরকে পরাজিত করে বিএনপির দুর্গ হিসেবে খ্যাত এই আসনটিতে বিজয়ী হন। ২০১৪ সালে জাতীয় সংসদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ইসরাফিল আলম সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে ১০ বছরে এই এলাকায় ব্যাপক উন্নয়ন করেন তিনি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
অনুমতি ছাড়া লেখা ও ছবি অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By matrijagat.com