1. khansalimrahman@gmail.com : matrijagat : Daly matrijagat
  2. doynikmatrijagat@gmail.com : matrijagat1 :
  3. banglahost.net@gmail.com : rahad :
  4. raselisdnews@gmail.com : রাসেল ঈশ্বরদী বিশেষ প্রতিনিধিঃ : matrijagat1 matrijagat
নারায়ণগঞ্জে দুইদিনে বিএনপির তিন নেতার মৃত্যু, মামুন মাহমুদ সহ বিভিন্ন নেতার শোক প্রকাশ। - দৈনিক মাতৃজগত
নোটিশ:
বহুল জনপ্রিয় জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা ও জনপ্রিয় আইপি টেলিভিশন মাতৃজগত টিভিতে সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ইমেইল: doynikmatrijagat@gmail.com যোগাযোগ নাম্বার: 01712-608880, 01613-060606
শিরোনাম :
সাতক্ষীরায় সম্মিলিত সাংস্কৃতিক জোটের মানববন্ধন অনুষ্ঠিত সোনারগাঁ মোগরাপাড়া চৌরাস্তা থেকে পুরুষাঙ্গ কাটা মাদ্রাসা ছাত্র উদ্ধার জামালপুরের ইসলামপুরে সদ্যনিযুক্ত ধর্ম প্রতিমন্ত্রীকে বিশাল সংবর্ধনা ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলা ও মুক্তির দাবিতে সংবাদ সম্মেলন আশুলিয়ায় শেখ মনির ৮১ তম জন্মদিন পালন জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সহ-ব্যবস্থাপনা সম্পাদক ও মাতৃজগত আইপি টিভির পরিচালক হিসাবে নিয়োগ পেলেন, মাহি গজারিয়ায় শেখ মনির জন্মদিনে দোয়া মাহফিল অনুষ্ঠিত দৈনিক ঈশ্বরদী নিউজ অনলাইন পত্রিকার প্রতিনিধিদের মতবিনিময় সভা অনুষ্ঠিত গুণিজন সম্মাননা পেলেন দৈনিক ক্রাইম সংবাদ পত্রিকার মফস্বল সম্পাদক মোঃ মাহিদুল হাসান মাহি পাবনা সুগার মিল বন্ধের প্রতিবাদে আগুন জ্বালিয়ে বিক্ষোভ ও প্রতিবাদ

নারায়ণগঞ্জে দুইদিনে বিএনপির তিন নেতার মৃত্যু, মামুন মাহমুদ সহ বিভিন্ন নেতার শোক প্রকাশ।

নারায়ণগঞ্জে দুইদিনে বিএনপির তিন নেতার মৃত্যু, মামুন মাহমুদ সহ বিভিন্ন নেতার শোক প্রকাশ।
  • আপডেট টাইম : শনিবার, ৩১ অক্টোবর, ২০২০
  • ১০৮ বার

নারায়ণগঞ্জে দুইদিনে বিএনপির তিন নেতার মৃত্যু, মামুন মাহমুদ সহ বিভিন্ন নেতার শোক প্রকাশ।

মাজহারুল ইসলাম বাদল…….।

নারায়ণগঞ্জে দুই দিনে বিএনিপর তিন নেতাকর্মীর মৃত্যুর ঘটনা ঘটেছে। এতে শোকাহত নারায়ণগঞ্জের বিএনপির নেতাকর্মীরা। নেতাকর্মীরা বলছেন- আকস্মিক রাজপথের তিন নেতাকর্মীর চলে যাওয়া মেনে নিতে কষ্ট হচ্ছে বিএনপির নেতাকর্মীদের। কেউ কেউ পরপাড়ে গিয়েছেন অনেক আক্ষেপ নিয়ে।

মারা যাওয়া নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি আবু সিদ্দিক মোল্লার স্বপ্ন ছিল তিনি সোনারগাঁও থানা স্বেচ্ছাসেবক দলের সভাপতি হবেন। কিন্তু সেই আশা স্বপ্ন মাটি করে তিনি চলে গেলেন না ফেরার দেশে। একজন সাদাসিদে নম্র ভদ্র এই ব্যক্তি সকলের পছন্দের মানুষ ছিলেন।

এদিকে মৃত্যুবরণ করেছেন জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রতন। ২৯ অক্টোবর বৃহস্পতিবার তিনি মৃত্যুবরণ করেছেন বলে জানান দলীয় নেতারা। এ ছাড়াও সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রদলের নতুন কমিটির যুগ্ম আহ্বায়ক শাহাদাত হোসেন মিরাজও একই দিন মৃত্যুবরণ করেছেন।

এর আগের দিন ভারতের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ও সোনারগাঁও থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আবু সিদ্দিক মোল্লা। বিএনপি ক্ষমতা হারানোর পর থেকে রাজপথের আন্দোলন সংগ্রামে সক্রিয় ভুমিকা পালন করে আসছিলেন আবু সিদ্দিক মোল্লা। বেশকবার পুুলিশের হাতে গ্রেপ্তার হয়ে কারাভোগ করেছেন। মামলা রয়েছে তার বিরুদ্ধে অনেকগুলো। নিয়মিত আদালতে হাজিরাও দিতেন তিনি। সেই আবু সিদ্দিক মোল্লা এখন না ফেরার দেশে।

বিএনপির এই তিন নেতাকর্মীর মৃত্যুতে বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনগুলোর নেতারা গভীর শোক প্রকাশ করেছেন। শোক জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি আজহারুল ইসলাম মান্নান, সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক মামুন মাহামুদ, সাবেক সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজীব, মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুল আলম সজল সহ অন্যান্য নেতারা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
অনুমতি ছাড়া লেখা ও ছবি অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By matrijagat.com