1. info@matrijagat.com : matrijagat : Daly matrijagat
  2. dainikjagrorotochattogram@gmail.com : Matrijagat @Bd : Matrijagat @Bd
  3. sivvirctg@gmail.com : Matrijagat@ Dhaka : Matrijagat@ Dhaka
  4. raselisdnews@gmail.com : রাসেল ঈশ্বরদী বিশেষ প্রতিনিধিঃ : Matrijagat রাসেল ঈশ্বরদী বিশেষ প্রতিনিধিঃ
  5. shohaghsandwipi@gmail.com : Shohagh Sandwipi : Shohagh Sandwipi
পানি উন্নয়ন বোর্ডের জমি দখল করে স্থাপনা নির্মাণ - দৈনিক মাতৃজগত
নোটিশ:
বহুল জনপ্রিয় জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা ও জনপ্রিয় আইপি টেলিভিশন মাতৃজগত টিভিতে সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ইমেইল: doynikmatrijagat@gmail.com যোগাযোগ নাম্বার: 01712-608880, 01613-060606
শিরোনাম :
পাবনা-৪ উপনির্বাচনে ভোট নিরপেক্ষ ও সুষ্ঠ হবে,প্রিজাইডিং অফিসারদের সঠিক ভাবে দায়িত্ব পালনের আহ্বান জানানঃসিইসি জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় সভা অনুষ্ঠিত সিলেট কেন্দ্রীয় কারাগারে বন্দিদের খাদ্য ও রক্ষীদের রেশন নিয়ে দুর্নীতি জেল সুপার আব্দুল জলিলকে বদলি সন্দ্বীপ হারামিয়া ইউনিয়নে উপ-নির্বাচনে ৩জন প্রার্থীর নমিনেশন দাখিল লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত হয়েছেন আজিজুর রহমান মিয়া টেকনাফের রঙ্গিখালীতে সন্ত্রাসীদের গুলিতে নিহত তৈয়বের দাফন সম্পন্ন ; ঘাতকদের দ্রুত গ্রেফতার দাবী হ্নীলায় জনগুরুত্বপূর্ণ ষ্টেশন-পুরান বাজার সড়ক দ্রুত সংস্কার দাবী সিলেটের দুই ল্যাবে ৪৪ জনের করোনা শনাক্ত করোনা জয় করলেন সিলেটের মেয়র আরিফ জগন্নাথপুরে তরুণীর নগ্ন ছবি তুলে টাকা দাবি, যুবক গ্রেপ্তার

পানি উন্নয়ন বোর্ডের জমি দখল করে স্থাপনা নির্মাণ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০
  • ২০৩ বার

নিজস্ব প্রতিবেদকঃ লক্ষীপুর জেলার চন্দ্রগন্জ থানার ১২ নং চরশাহী ইউনিয়নে পানি উন্নয়ন বোর্ডের জায়গা দখল করে অবৈধ স্থাপনা নির্মাণ করেছেন চরশাহী ইউনিয়নের পূর্ব সৈয়দপুর গ্রামের আবুল কালামের ছেলে মোহাম্মদ ইউসুফ।

স্থানীয় সূত্রে জানা যায়,পূর্ব সৈয়দপুর রুপাচরা সফি উল্যা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজল বিসির বাড়ি সংলগ্ন পানি উন্নয়ন বোর্ডের পূর্ব সৈয়দপুর মৌজা জে এল নং -২০১ দাগ নং ১২৬৩,১২৬২,১২২৬ ও অন্যান্য আন্দরে,জমির পরিমাণ ২৪ ফুট /২০ ফুট মোট ৪৮০বর্গফুট এল এ নথিনং৭/৫২-৫৩ ইজারার জন্য আবেদন করেন মোহাম্মদ ইউসুফ।কিন্তু ইজারার জন্য আবেদনের আগেই তিনি আইনের তোয়াক্কা না করে পানি উন্নয়ন বোর্ডের জায়গা স্থায়ী ঘর নির্মাণ করেন।

আবেদনকারী নাম উল্লেখ করেন মোহাম্মদ ইউসুফ কিন্তু ফোন নাম্বার দেওয়া আছে স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ রফিকুল ইসলামের।আর এই স্থাপনা নিয়ে জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সাংবাদিক নিউজের জন্য তত্ত্ব সংগ্রহ করতে গেলে ইউপি সদস্য মোহাম্মদ রফিকুল ইসলাম জানান মোহাম্মদ ইউসুফ দেশের বাহিরে আছে,উনার পরিবারও বাহিরে তাই আমার নাম্বার দেওয়া হয়েছে আবেদন ফরমে।

স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ রফিকুল ইসলাম সাংবাদিকদের বলেন ইজারার জন্য আবেদনকারী মোহাম্মদ ইউসুফ দেশের বাহিরে থাকেন বলেই আমি এই ঘর নির্মাণের জন্য কন্ট্রাক্ট করি।জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সাংবাদিক কে নিউজ না করার জন্য তিনি আনুরোধ করেন পাশাপাশি তিনি সাংবাদিক কে সন্মানি দিতে চান।

ইউপি সদস্য রফিক আরও জানান এই নির্মিত পাকা ঘরে তিনি ওয়ার্ড আওয়ামী লীগের অফিস করবে।কিন্তু এই বিষয়ে ওয়ার্ড আওয়ামী লীগের ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ বলেন অন্য কথা।তারা বলেন সরকারি জায়গা দখল করে আওয়ামী লীগের অফিস করার জন্য আমরা অনুমিত দিই নাই এবং আমরা এই ব্যাপারে কিছু জানিনা।

রফিকুল ইসলাম আরো বলেন পানি উন্নয়ন বোর্ডের এক্সিয়েনের সাথে আমার কথা হয় তিনি আমাকে বলেন অফিস তিন দিন বন্ধ আছে।অথচ তিন দিনের মধ্যে কাজ সম্পূর্ণ করে ফেলেন ইউপি সদস্য মোহাম্মদ রফিকুল ইসলাম।

এই বিষয়ে পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তার সাথে কথা বলতে চাইলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

চন্দ্রগন্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ জসিম উদ্দিনের কাছে এই বিষয়ে জানতে চাইলে তিনি বলেন,সরকারি কোন জায়গায় ঘর নির্মাণের কোন অভিযোগ আসলে সাথে সাথে তিনি কঠোরভাবে ব্যবস্থা নিবেন।এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ করেন নাই।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
অনুমতি ছাড়া লেখা ও ছবি অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By matrijagat.com