1. info@matrijagat.com : matrijagat : Daly matrijagat
  2. doynikmatrijagat@gmail.com : matrijagat1 :
  3. banglahost.net@gmail.com : rahad :
পাবনা-৪ উপনির্বাচনে ভোট নিরপেক্ষ ও সুষ্ঠ হবে,প্রিজাইডিং অফিসারদের সঠিক ভাবে দায়িত্ব পালনের আহ্বান জানানঃসিইসি - দৈনিক মাতৃজগত
নোটিশ:
বহুল জনপ্রিয় জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা ও জনপ্রিয় আইপি টেলিভিশন মাতৃজগত টিভিতে সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ইমেইল: doynikmatrijagat@gmail.com যোগাযোগ নাম্বার: 01712-608880, 01613-060606
শিরোনাম :
মরহুম সাংবাদিক ও সম্পাদক এম শামসুল হুদার স্বরণে”চট্টগ্রাম রিপোর্টার্স পরিষদ” গঠিত। লালমোহনের মেঘনা ও তেতুলিয়ায় নিষিদ্ধ সময়ে ও নিধন হচ্ছে ডিমওলা মা ইলিশ। মঠবাড়িয়ায় অবিরাম বৃষ্টিতে জন দুর্ভোগ, থমকে গেছে জনজীবন। মোগরাপাড়া আওয়ামী পরিবার দ্বিধাদ্বন্দ্ব ভুলে ঐক্যবদ্ধ হয়ে সকল ষড়যন্ত্র মোকাবেলা করবে। বাবুখালীতে জমি নিয়ে বিরোধ, উভয় পক্ষের ১১ জন আহত। রাজধানীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক নিহত। সোনারগাঁয়ে মেঘনা নদী থেকে ১ লাখ ৫ হাজার মিটার জাল ও ইলিশ মাছ জব্দ। 20 মণ্ডপে আটশত দুস্থ পরিবারকে খাদ্য সামগ্রী উপহার খালেদা জিয়াই হিন্দু সম্প্রদায়ের প্রকৃত বন্ধু– খোরশেদ বগুড়া শেরপুরে ইউএনওর অফিস সহকারির বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ! দেশে করোনা আরও ১৪ রোগীর মৃত্যু, নতুন শনাক্ত ১৫৮৬।

পাবনা-৪ উপনির্বাচনে ভোট নিরপেক্ষ ও সুষ্ঠ হবে,প্রিজাইডিং অফিসারদের সঠিক ভাবে দায়িত্ব পালনের আহ্বান জানানঃসিইসি

রাসেল ঈশ্বরদী বিশেষ প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
  • ১৪৫ বার

পাবনা-৪ আসনের উপনির্বাচন অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষভাবে অনুষ্ঠানের জন্য প্রিজাইডিং অফিসারদের প্রতি আহ্বান জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার এ কে এম নূরুল হুদা।

বুধবার (২২ সেপ্টেম্বর) বিকেলে ঈশ্বরদী সুগারক্রপ গবেষণা ইনস্টিউটের মিলনায়তনে নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং অফিসারদের সাথে অনুষ্ঠিত মতবিনিময় সভায় তিনি এমন আহ্বান জানান।

করোনা ক্রান্তিকালে গণতন্ত্রকে স্বাভাবিক গতিতে এগিয়ে নেয়ার লক্ষ্যে এই নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। স্বাস্থ্যবিধি মেনে নিরপেক্ষ দৃষ্টিকোণ থেকে দায়িত্ব পালনের মাধ্যমে সুষ্ঠুভাবে নির্বাচন পরিচালনা করতে হবে।

সকালে ব্যালট পেপার কেন্দ্রে পোঁছানোর নতুন নিয়ম প্রসংগে তিনি বলেন, অতীতের নানা রকম অভিযোগ থেকে পরিত্রাণের জন্যই এই ব্যবস্থা।নির্বাচন ব্যবস্থার জন্য এটি অপমানজনক হলেও সতর্কতা অবলম্বনের জন্য নির্বাচন কমিশন এই সিদ্ধান্ত গ্রহণ করেছে। এখানে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের পরিবেশ রয়েছে জানিয়ে সিইসি বলেন নির্বাচনসংশ্লিষ্ট কারও বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ পাওয়া গেলে কঠোর ব্যবস্থা নেয়া হবে। তবে এখন পর্যন্ত আচরণবিধি লঙ্ঘনসহ আইনশৃঙ্খলা বাহিনীর কারোর বিরুদ্ধে কোনো অভিযোগ পাওয়া যায়নি বলে জানান তিনি।

এখানে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের পরিবেশ রয়েছে জানিয়ে সিইসি বলেন, প্রত্যেক প্রার্থীর জন্য সমান অধিকার নিশ্চিত করার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। সেজন্য এখানে শান্তিপূর্ণভাবে ভোট অনুষ্ঠিত হবে বলে তিনি আশা পোষণ করেছেন।

এ সভায় উপস্তিত ছিলেন নির্বাচন কমিশনের সিনিয়র সচিব আলমগীর কবীর, জেলা প্রশাসক কবির মাহমুদ, পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম,ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা পি এম ইমরুল কায়েস,সহকারী কমিশনার (ভূমি) মমতাজ মহল,উপ-নির্বাচনের রিটার্নিং অফিসার আব্দুল লতিফ শেখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
অনুমতি ছাড়া লেখা ও ছবি অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By matrijagat.com