1. khansalimrahman@gmail.com : matrijagat : Daly matrijagat
  2. doynikmatrijagat@gmail.com : matrijagat1 :
  3. banglahost.net@gmail.com : rahad :
  4. raselisdnews@gmail.com : রাসেল ঈশ্বরদী বিশেষ প্রতিনিধিঃ : matrijagat1 matrijagat
পৌরসভার সকল উন্নয়নের অংশীদার হয়ে পৌরবাসীর পাশে থাকবো : ১ নং ওয়ার্ডে মেয়র প্রার্থী ফজলে রাব্বী। - দৈনিক মাতৃজগত
নোটিশ:
বহুল জনপ্রিয় জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা ও জনপ্রিয় আইপি টেলিভিশন মাতৃজগত টিভিতে সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ইমেইল: doynikmatrijagat@gmail.com যোগাযোগ নাম্বার: 01712-608880, 01613-060606
শিরোনাম :
সাতক্ষীরায় সম্মিলিত সাংস্কৃতিক জোটের মানববন্ধন অনুষ্ঠিত সোনারগাঁ মোগরাপাড়া চৌরাস্তা থেকে পুরুষাঙ্গ কাটা মাদ্রাসা ছাত্র উদ্ধার জামালপুরের ইসলামপুরে সদ্যনিযুক্ত ধর্ম প্রতিমন্ত্রীকে বিশাল সংবর্ধনা ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলা ও মুক্তির দাবিতে সংবাদ সম্মেলন আশুলিয়ায় শেখ মনির ৮১ তম জন্মদিন পালন জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সহ-ব্যবস্থাপনা সম্পাদক ও মাতৃজগত আইপি টিভির পরিচালক হিসাবে নিয়োগ পেলেন, মাহি গজারিয়ায় শেখ মনির জন্মদিনে দোয়া মাহফিল অনুষ্ঠিত দৈনিক ঈশ্বরদী নিউজ অনলাইন পত্রিকার প্রতিনিধিদের মতবিনিময় সভা অনুষ্ঠিত গুণিজন সম্মাননা পেলেন দৈনিক ক্রাইম সংবাদ পত্রিকার মফস্বল সম্পাদক মোঃ মাহিদুল হাসান মাহি পাবনা সুগার মিল বন্ধের প্রতিবাদে আগুন জ্বালিয়ে বিক্ষোভ ও প্রতিবাদ

পৌরসভার সকল উন্নয়নের অংশীদার হয়ে পৌরবাসীর পাশে থাকবো : ১ নং ওয়ার্ডে মেয়র প্রার্থী ফজলে রাব্বী।

তানভীর আহাম্মেদ সোনারগাঁও প্রতিনিধি :
  • আপডেট টাইম : শনিবার, ৩১ অক্টোবর, ২০২০
  • ৬৭ বার

নারায়ণগঞ্জ সোনারগাঁও পৌরসভার আগামী নির্বাচনের মেয়র প্রার্থী জেলা আওয়ামী যুব আইনজীবী পরিষদের আহ্বায়ক এডভোকেট ফজলে রাব্বী পৌরসভার ১ নং ওয়ার্ডে মতবিনিময় করেন এবং পৌরবাসীর দোয়া প্রার্থনা করেন।

৩১ অষ্টোবর শনিবার পৌরসভা দরপত এলাকায় নির্বাচনী প্রচারণা ও ১ নং ওয়ার্ড বাসীর সাথে মতবিনিময় সভা করেছেন এডভোকেট ফজলে রাব্বী।

এ সময় মেয়র প্রার্থী এডভোকেট ফজলে রাব্বী সাথে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা, আবু – বক্কর সিদ্দিক, আবু – বাসেদ ভূঁইয়া, আওয়ামী লীগের নেতা, নাজমুল হোসেন মানিক, রফিকুল ইসলাম বিপ্লব, ছাত্র নেতাকর্মীরা ও অন্যান নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় মেয়র প্রার্থী অ্যাডভোকেট এটি ফজলে রাব্বীর পৌরবাসীর উদ্দেশ্যে বলেন, বিগত সময়ে আমাদের এলাকার কোন প্রতিনিধি না থাকায় আমরা পৌরসভার সকল প্রকার উন্নয়ন থেকে বঞ্চিত হয়েছি। তাই আপনাদের এলাকার রাস্তা-ঘাট, মসজিদ-মাদ্রাসা, অবকাঠামোর কোন উন্নয়ন হয়নি। আপনাদের দোয়া এবং ভালবাসা আমার সাথে থাকলে জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীক উপহার দিলে আমি আপনাদের এলাকার সকল উন্নয়নের অংশীদার হয়ে পাশে থাকবো ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
অনুমতি ছাড়া লেখা ও ছবি অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By matrijagat.com