1. khansalimrahman@gmail.com : matrijagat : Daly matrijagat
  2. doynikmatrijagat@gmail.com : matrijagat1 :
  3. banglahost.net@gmail.com : rahad :
  4. raselisdnews@gmail.com : রাসেল ঈশ্বরদী বিশেষ প্রতিনিধিঃ : matrijagat1 matrijagat
বগুড়া শেরপুরে ইউএনওর অফিস সহকারির বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ! - দৈনিক মাতৃজগত
নোটিশ:
বহুল জনপ্রিয় জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা ও জনপ্রিয় আইপি টেলিভিশন মাতৃজগত টিভিতে সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ইমেইল: doynikmatrijagat@gmail.com যোগাযোগ নাম্বার: 01712-608880, 01613-060606
শিরোনাম :
সাতক্ষীরায় সম্মিলিত সাংস্কৃতিক জোটের মানববন্ধন অনুষ্ঠিত সোনারগাঁ মোগরাপাড়া চৌরাস্তা থেকে পুরুষাঙ্গ কাটা মাদ্রাসা ছাত্র উদ্ধার জামালপুরের ইসলামপুরে সদ্যনিযুক্ত ধর্ম প্রতিমন্ত্রীকে বিশাল সংবর্ধনা ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলা ও মুক্তির দাবিতে সংবাদ সম্মেলন আশুলিয়ায় শেখ মনির ৮১ তম জন্মদিন পালন জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সহ-ব্যবস্থাপনা সম্পাদক ও মাতৃজগত আইপি টিভির পরিচালক হিসাবে নিয়োগ পেলেন, মাহি গজারিয়ায় শেখ মনির জন্মদিনে দোয়া মাহফিল অনুষ্ঠিত দৈনিক ঈশ্বরদী নিউজ অনলাইন পত্রিকার প্রতিনিধিদের মতবিনিময় সভা অনুষ্ঠিত গুণিজন সম্মাননা পেলেন দৈনিক ক্রাইম সংবাদ পত্রিকার মফস্বল সম্পাদক মোঃ মাহিদুল হাসান মাহি পাবনা সুগার মিল বন্ধের প্রতিবাদে আগুন জ্বালিয়ে বিক্ষোভ ও প্রতিবাদ

বগুড়া শেরপুরে ইউএনওর অফিস সহকারির বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ!

মোঃ মাহিদুল হাসান (মাহি) রাজশাহী বিভাগীয় ব্যুরো প্রধান :
  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০
  • ৭৫ বার

বগুড়ার শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অফিসের অফিস সহকারি কাম কম্পিউটার অপারেটর মো. সেকেন্দার আলী (৫৫) এর বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ উঠেছে।
গত (২১ অক্টোবর) রোজঃ বুধবার উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট লিখিত অভিযোগ দাখিল করেছেন গাড়ীদহ ইউনিয়ন পরিষদে কর্মরত এক গ্রাম পুলিশের স্ত্রী। তিনি তার লিখিত অভিযোগে বলেন, গ্রাম পুলিশে নিয়োগের কথা বলে স্থানীয় ইউপি চেয়ারম্যান দেড় লাখ টাকা নেন। এছাড়া উপজেলা নির্বাহী অফিসের অফিস সহকারি সেকেন্দার আলী দশ হাজার টাকা নেন। পরবর্তীতে স্বামীর সাথে ওই অফিস সহকারি কক্ষে গেলে তার স্বামীকে কৌশলে চা আনার জন্য বাইরে পাঠিয়ে দেন। এরপর সেকেন্দার আলী ওই নারীকে কুপ্রস্তাব দেন। এতে রাজি না হওয়ায় তার গ্রাম পুলিশে চাকুরী হয়নি বলে তিনি অভিযোগ করেছেন। অভিযোগে তিনি তাকে হয়রানি ও সমুদয় অর্থ ফেরত পাবার জন্য দাবী জানান।
এ ব্যাপারে শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অফিসের অফিস সহকারি কাম কম্পিউটার অপারেটর সেকেন্দার আলী জানান, অভিযোগটি সম্পুর্ণ মিথ্যা। আমার মান সম্মান ক্ষুণ্ন করার জন্য এ অভিযোগ করা হয়েছে। আর টাকা নেয়ার প্রশ্নই ওঠে না।
শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. লিয়াকত আলী সেখ জানান, একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
অনুমতি ছাড়া লেখা ও ছবি অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By matrijagat.com