1. khansalimrahman@gmail.com : matrijagat : Daly matrijagat
  2. doynikmatrijagat@gmail.com : matrijagat1 :
  3. banglahost.net@gmail.com : rahad :
  4. raselisdnews@gmail.com : রাসেল ঈশ্বরদী বিশেষ প্রতিনিধিঃ : matrijagat1 matrijagat
বশেমুরবিপ্রবিতে প্রধানমন্ত্রীর অনুমোদন পেলো বঙ্গবন্ধু ম্যুরাল কমপ্লেক্স। - দৈনিক মাতৃজগত
নোটিশ:
বহুল জনপ্রিয় জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা ও জনপ্রিয় আইপি টেলিভিশন মাতৃজগত টিভিতে সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ইমেইল: doynikmatrijagat@gmail.com যোগাযোগ নাম্বার: 01712-608880, 01613-060606
শিরোনাম :
ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলা ও মুক্তির দাবিতে সংবাদ সম্মেলন আশুলিয়ায় শেখ মনির ৮১ তম জন্মদিন পালন জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সহ-ব্যবস্থাপনা সম্পাদক ও মাতৃজগত আইপি টিভির পরিচালক হিসাবে নিয়োগ পেলেন, মাহি গজারিয়ায় শেখ মনির জন্মদিনে দোয়া মাহফিল অনুষ্ঠিত দৈনিক ঈশ্বরদী নিউজ অনলাইন পত্রিকার প্রতিনিধিদের মতবিনিময় সভা অনুষ্ঠিত গুণিজন সম্মাননা পেলেন দৈনিক ক্রাইম সংবাদ পত্রিকার মফস্বল সম্পাদক মোঃ মাহিদুল হাসান মাহি পাবনা সুগার মিল বন্ধের প্রতিবাদে আগুন জ্বালিয়ে বিক্ষোভ ও প্রতিবাদ চুনারুঘাটে টেকসই উন্নয়ন বিষয়ক কর্মশালা। সাতক্ষীরা’র মাছখোলা সড়কের নির্মাণ কাজ দ্রুত শেষ করার আস্বাস দিলেন-এমপি রবি জামালপুর কারাগারে এক কয়েদীর মৃত্যু

বশেমুরবিপ্রবিতে প্রধানমন্ত্রীর অনুমোদন পেলো বঙ্গবন্ধু ম্যুরাল কমপ্লেক্স।

বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০
  • ৯৫ বার
 গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) বহুল আলোচিত, প্রত্যাশিত হলো বঙ্গবন্ধু ম্যুরাল কমপ্লেক্স। যা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার ১৯ বছরেও প্রতিষ্ঠা করা হয়নি। সেই প্রত্যাশিত বঙ্গবন্ধু ম্যুরাল কমপ্লেক্স স্থাপিত হতে চলেছে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে। গত রবিবার বঙ্গবন্ধু ট্রাস্টি বোর্ডের সভায় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু ম্যুরাল কমপ্লেক্সের অনুমোদন দেন।
২৪০ বর্গমিটার স্থানে ম্যুরালটি স্থাপন করতে খরচ হবে ১৫ কোটি ৪০ লাখ টাকা। ম্যুরালটির নির্মাণ কাজ অতিশীঘ্রই শুরু হবে। বিষয়টি নিশ্চিত করেন বশেমুরবিপ্রবি পরিকল্পনা উন্নয়ন ও ওয়ার্কার দপ্তরের উপপরিচালক মোঃ তুহিন মাহমুদ। তার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন,”বঙ্গবন্ধুর ম্যুরাল কমপ্লেক্স নির্মাণের জন্য মাননীয় প্রধানমন্ত্রী ট্রাস্টি বোর্ডের সভায় অনুমোদন দিয়েছেন। আগামী দু-এক দিনের মধ্যে অনুমোদনের চিঠি আমাদের হাতে এসে পৌছাবে এবং যত দ্রুত সম্ভব টেন্ডার বিজ্ঞপ্তি দিয়ে নির্মাণ কাজ শুরু করা হবে”।
এছাড়াও,বিশ্ববিদ্যালয়টি জাতির জনকের পুণ্যভূমিতে হওয়ায় ম্যুরাল কমপ্লেক্স নির্মাণের কাজটি সুন্দরভাবে করার প্রত্যাশা ব্যক্ত করেন তিনি। বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত উপাচার্য ড. এ কিউ এম মাহবুব দায়িত্ব নেওয়ার পর পরই ম্যুরাল টি নির্মাণের বিষয়ে বলেছিলেন অতি শীঘ্রই বঙ্গবন্ধু ম্যুরাল কমপ্লেক্স নির্মাণ করা হবে। প্রত্যাশিত বঙ্গবন্ধু ম্যুরালটি অনুমোদন পাওয়ায় বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীদের মাঝে আনন্দ বিরাজ করছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
অনুমতি ছাড়া লেখা ও ছবি অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By matrijagat.com