1. khansalimrahman@gmail.com : matrijagat : Daly matrijagat
  2. doynikmatrijagat@gmail.com : matrijagat1 :
  3. banglahost.net@gmail.com : rahad :
  4. raselisdnews@gmail.com : রাসেল ঈশ্বরদী বিশেষ প্রতিনিধিঃ : matrijagat1 matrijagat
বাবুখালীতে জমি নিয়ে বিরোধ, উভয় পক্ষের ১১ জন আহত। - দৈনিক মাতৃজগত
নোটিশ:
বহুল জনপ্রিয় জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা ও জনপ্রিয় আইপি টেলিভিশন মাতৃজগত টিভিতে সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ইমেইল: doynikmatrijagat@gmail.com যোগাযোগ নাম্বার: 01712-608880, 01613-060606
শিরোনাম :
সাতক্ষীরায় সম্মিলিত সাংস্কৃতিক জোটের মানববন্ধন অনুষ্ঠিত সোনারগাঁ মোগরাপাড়া চৌরাস্তা থেকে পুরুষাঙ্গ কাটা মাদ্রাসা ছাত্র উদ্ধার জামালপুরের ইসলামপুরে সদ্যনিযুক্ত ধর্ম প্রতিমন্ত্রীকে বিশাল সংবর্ধনা ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলা ও মুক্তির দাবিতে সংবাদ সম্মেলন আশুলিয়ায় শেখ মনির ৮১ তম জন্মদিন পালন জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সহ-ব্যবস্থাপনা সম্পাদক ও মাতৃজগত আইপি টিভির পরিচালক হিসাবে নিয়োগ পেলেন, মাহি গজারিয়ায় শেখ মনির জন্মদিনে দোয়া মাহফিল অনুষ্ঠিত দৈনিক ঈশ্বরদী নিউজ অনলাইন পত্রিকার প্রতিনিধিদের মতবিনিময় সভা অনুষ্ঠিত গুণিজন সম্মাননা পেলেন দৈনিক ক্রাইম সংবাদ পত্রিকার মফস্বল সম্পাদক মোঃ মাহিদুল হাসান মাহি পাবনা সুগার মিল বন্ধের প্রতিবাদে আগুন জ্বালিয়ে বিক্ষোভ ও প্রতিবাদ

বাবুখালীতে জমি নিয়ে বিরোধ, উভয় পক্ষের ১১ জন আহত।

FM Omar Faruk স্টাফ রিপোর্ট
  • আপডেট টাইম : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
  • ৯১ বার

মাগুরার মহম্মদপুর উপজেলার বাবুখালী ইউনিয়নে গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় নারীসহ অন্তত ১১ জন আহত হয়েছেন। এ ঘটনায় ররবিন্দ্রনাথ বিশ্বাসের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন তার পরিবার।

গ্রামে আধিপত্য বিস্তার, জমাজমি নিয়ে বিরোধ ও পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা ঘটেছে বলে স্থানীয়রা জানায়।

উভয় পক্ষের আহতরা হলেন, রবীন্দ্রনাথ বিশ্বাস, দীলিপ বিশ্বাস, রহিত বিশ্বাস, শুনীল বিশ্বাস, সজিব বিশ্বাস, সুভা রানী, স্মৃতি রানী, নরেশ মিত্র, সুমন মিত্র ও নারায়ণ মিত্র, সুমিত্রা রানী বিশ্বাস।

স্থানীয়রা জানান, কুলিপাড়া গ্রামের রবিদ্রনাথ বিশ্বাসের সাথে পাশ্ববর্তী বাড়ির নারায়ণ মিত্র জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। আজ বৃহস্পতিবার সকালে রবিন্দ্রনাথ বিশ্বাস বাথরুমের পাইপ জোড়ানোর সময় নারায়ণ মিত্র নিজের জমি দাবি করে বাঁধা দেন। পরে বাকবিতন্ডার এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে। ওই দিন বিকালেই তারা দেশিয় অস্ত্র নিয়ে প্রথমে দীলিপ বিশ্বাসের দোকানে এসে তাকে মারধর করে। এ খবর ছরিয়ে পড়লে দুই পক্ষের সংঘর্ষে ঘটনা ঘটে। এসময় দুই পক্ষের নারীসহ ১১ জন আহত হয়েছে।

আহতদের উদ্ধার করে মাগুরা ২৫০ শয্য মেডিকেল কলেজ হাসপালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে বাবুখালী পুলিশ ক্যম্প্যের পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। তবে যে কোন সময় বড় ধরনের সংঘর্ষ হতে পারে বলে এলাকাবাসী জানান।

রবিদ্রনাথ বিশ্বাসের ছেলে রহিত বিশ্বাস অভিযোগ করে বলেন, এই ছোট ঘটনায় কোন সংঘর্ষের ঘটনা ঘটতো না। এলাকার প্রভাবশালী বাবুখালী ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য অঞ্জলি রানী বিশ্বাস ও তার স্বামী দীপুল বিশ্বাস এ ঘটনায় বিরোধীদের পক্ষ নিয়ে আমার বাবার হাত- পা, মাথা বুকে রড দিয়ে আঘাত করে। এলাকায় তাদের অপর্কেমর সাথে আমরা না থাকায় আমাদের অপর প্রতিশোধ নিয়েছে তারা।

এমন অভিযোগের ভিত্তিতে ১ নং বাবুখালী ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য অঞ্জলি রানী বিশ্বাস বলেন ঘটনার সময় আমি আমার নিজ বাড়িতে ছিলাম চিৎকার শুনে রাস্তায় আসে মারামারি দেখে দুই পক্ষকে থামানোর চেষ্টা করি।

এব্যাপারে মহম্মদপুর থানা অফিসার ইনচার্জ বলেন, এখনো কেন অভিযোগ পাওয়া যায় নি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
অনুমতি ছাড়া লেখা ও ছবি অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By matrijagat.com