1. khansalimrahman@gmail.com : matrijagat : Daly matrijagat
  2. doynikmatrijagat@gmail.com : matrijagat1 :
  3. banglahost.net@gmail.com : rahad :
  4. raselisdnews@gmail.com : রাসেল ঈশ্বরদী বিশেষ প্রতিনিধিঃ : matrijagat1 matrijagat
মাধবপুরে গাঁজা ও ফেনসিডিল সহ আটক-৩। - দৈনিক মাতৃজগত
নোটিশ:
বহুল জনপ্রিয় জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা ও জনপ্রিয় আইপি টেলিভিশন মাতৃজগত টিভিতে সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ইমেইল: doynikmatrijagat@gmail.com যোগাযোগ নাম্বার: 01712-608880, 01613-060606
শিরোনাম :
ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলা ও মুক্তির দাবিতে সংবাদ সম্মেলন আশুলিয়ায় শেখ মনির ৮১ তম জন্মদিন পালন জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সহ-ব্যবস্থাপনা সম্পাদক ও মাতৃজগত আইপি টিভির পরিচালক হিসাবে নিয়োগ পেলেন, মাহি গজারিয়ায় শেখ মনির জন্মদিনে দোয়া মাহফিল অনুষ্ঠিত দৈনিক ঈশ্বরদী নিউজ অনলাইন পত্রিকার প্রতিনিধিদের মতবিনিময় সভা অনুষ্ঠিত গুণিজন সম্মাননা পেলেন দৈনিক ক্রাইম সংবাদ পত্রিকার মফস্বল সম্পাদক মোঃ মাহিদুল হাসান মাহি পাবনা সুগার মিল বন্ধের প্রতিবাদে আগুন জ্বালিয়ে বিক্ষোভ ও প্রতিবাদ চুনারুঘাটে টেকসই উন্নয়ন বিষয়ক কর্মশালা। সাতক্ষীরা’র মাছখোলা সড়কের নির্মাণ কাজ দ্রুত শেষ করার আস্বাস দিলেন-এমপি রবি জামালপুর কারাগারে এক কয়েদীর মৃত্যু

মাধবপুরে গাঁজা ও ফেনসিডিল সহ আটক-৩।

 হৃদয় এস এম শাহ্-আলম মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি।
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০
  • ২২৭ বার
 হবিগঞ্জের মাধবপুর উপজেলায় পৃথক অভিযান চালিয়ে ১৪ কেজি ভারতীয় গাঁজা ও ৪৭ বোতল ফেনসিডিল সহ তিন মাদক চোরাকারবারিকে আটক করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা যায়। মঙ্গলবার (১০ নভেম্বর) ভোরে মাধবপুর থানার অন্তর্গত তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর গোলাম মোস্তফা এর নেতৃত্বে পুলিশের একটি দল গোপন সূত্রে খবর পেয়ে শাহজাহানপুর ইউনিয়নের পরমানন্দপুর গ্রামে অভিযান চালিয়ে ১০ কেজি ভারতীয় গাঁজা সহ দীন ইসলাম (৩০) কে আটক করে।
এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তার সহযোগীরা পালিয়ে যায়। আটককৃত দীন ইসলাম মাধবপুর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের পরমানন্দুর গ্রামের আব্দুল মান্নাফ এর পুত্র। একই সময়ে গোপন সূত্রে খবর পেয়ে তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির এসআই দ্রুবেশ এর নেতৃত্বে পুলিশের অপর একটি দল উপজেলার পুর্ব চারাভাঙ্গা গ্রামে অভিযান চালিয়ে ১৪ কেজি ভারতীয় গাঁজা ও ৪৭ বোতল ফেনসিডিল সহ মো: মালু মিয়া (৪৮) ও আনোয়ার হোসেন (৬০) কে আটক করে।
এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের দুই সহযোগী পালিয়ে যায়। ধৃত মালু মিয়া মাধবপুর উপজেলার জগদীশপুর ইউনিয়নের পুর্ব চারাভাঙ্গা গ্রামের মৃত কানু মিয়ার পুত্র ও আনোয়ার হোসেন নওগাঁ সদর উপজেলার চকআরতা গ্রামের মৃত নুরুল ইসলাম এর পুত্র। ইন্সপেক্টর গোলাম মোস্তফা উল্লেখিত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃত ও পলাতক ব্যাক্তিদের বিরুদ্ধে মাধবপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
অনুমতি ছাড়া লেখা ও ছবি অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By matrijagat.com