শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:০৮ অপরাহ্ন
ঘোষনা
নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন মুজিবনগর স্মৃতি কমপ্লেক্সকে আন্তর্জাতিক মানের পর্যটন কেন্দ্র গড়ে তোলা হবে মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নারায়নগঞ্জের আড়াইহাজারে ৩৪ কেজি গাজাসহ ২ জন গ্রেফতার দক্ষিণ এশিয়ার অন্যতম বৃহত্তম বি এ ডি সি ফার্ম দত্তনগরের ইতিহাস ও ঐতিহ্য হাতির আক্রমণে নিহত জাহিদের পরিবারের পাশে এমপি নিখিল সিপিএল নাইট ক্রিকেট টুর্নামেন্ট সর্দ্দারপাড়া পারচৌপুকুরিয়া দুর্গাপুর

রাজশাহী মেট্রোপলিটন পুলিশে যুক্ত হলো স্মার্ট ফুড ক্যারিয়ার ভ্যান

ফারুক হোসেন
  • আপডেট টাইম : রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ৯৯ বার পঠিত

ব্যুরো প্রধান রাজশাহী: রাজশাহী মেট্রোপলিটন পুলিশ সদস্যদের খাবার সরবরাহের জন্য আরএমপিতে যুক্ত হলো ‘স্মার্ট ফুড ক্যারিয়ার ভ্যান’

প্রথমবারের মত। অদ্য ২৪ সেপ্টেম্বর ২০২৩ ইং তারিখে রবিবার সকাল ১১:৩০ টায় আরএমপি পুলিশ লাইন্সে আরএমপি’র পুলিশ সদস্যদের খাদ্য বহনের জন্য ‘স্মার্ট ফুড ক্যারিয়ার ভ্যান’-এর উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

উক্ত অনুষ্ঠানে আরএমপি’র পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদার প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ‘স্মার্ট ফুড ক্যারিয়ার ভ্যান’-এর উদ্বোধন করেন।

 

এসময় পুলিশ কমিশনার বলেন, স্মার্ট ফুড ক্যারিয়ার ভ্যান-এর মাধ্যমে এখন হতে নগরীর বিভিন্ন স্থানে আরএমপির পুলিশ সদস্যরা তাদের ডিউটি পোস্টে গরম ও মান সম্মত খাবার পাবেন। ফলে পুলিশ সদস্যদের মনোবল বৃদ্ধি পাবে। তিনি আরও বলেন, খুব শিঘ্রই স্মার্ট কিচেন চালু করা হবে, সেখানে সুন্দর ও স্বাস্থ্যকর পরিবেশে খাবার রান্না করা হবে।

 

প্রসঙ্গত উল্লেখ্য, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদার যোগদানের পর হতে মহানগর পুলিশের সার্বিক কল্যাণে নানাবিধ পদক্ষেপ নিয়েছেন। সর্বাগ্রে তিনি ফোর্সের খাবারের মান উন্নয়নে উদ্যোগ গ্রহণ করেন এবং ফোর্সের মেসের পরিবেশ ও খাবারের মানের দিকে মনোনিবেশ করেন। তিনি খাবার মেন্যু মানসম্মত করার নির্দেশ প্রদান করেন। পুলিশ কমিশনার অনুধাবন করেন ডিউটিরত পুলিশ সদস্যদের খাবার পরিবহন ও পরিবেশনের প্রচলিত পদ্ধতি যথেষ্ট আধুনিক ও মানসম্মত নয়। ফলে তিনি একটি ‘স্মার্ট ফুড ক্যারিয়ার ভ্যান’ চালু করার উদ্যোগ গ্রহণ করেন। যে সকল অফিসার ও ফোর্স মেট্রোপলিটন এলাকার বিভিন্ন স্থানে ডিউটিতে নিয়োজিত থেকে খাবার গ্রহণ করেন তারা এই সুবিধার আওতায় আসবেন। স্মার্ট ফুড ক্যারিয়ার ভ্যানে খাবার যেমন গরম থাকবে তেমনি খাবারের মান অটুট থাকবে।

 

এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) মোহাম্মদ হেমায়েতুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (সদর) মো: সাইফউদ্দীন শাহীনসহ আরএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991