1. info@matrijagat.com : matrijagat : Daly matrijagat
  2. doynikmatrijagat@gmail.com : matrijagat1 :
  3. banglahost.net@gmail.com : rahad :
লন্ডভন্ড ব্রাজিল, করোনায় আক্রান্ত ১১লাখ - দৈনিক মাতৃজগত
নোটিশ:
বহুল জনপ্রিয় জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা ও জনপ্রিয় আইপি টেলিভিশন মাতৃজগত টিভিতে সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ইমেইল: doynikmatrijagat@gmail.com যোগাযোগ নাম্বার: 01712-608880, 01613-060606
শিরোনাম :
মরহুম সাংবাদিক ও সম্পাদক এম শামসুল হুদার স্বরণে”চট্টগ্রাম রিপোর্টার্স পরিষদ” গঠিত। লালমোহনের মেঘনা ও তেতুলিয়ায় নিষিদ্ধ সময়ে ও নিধন হচ্ছে ডিমওলা মা ইলিশ। মঠবাড়িয়ায় অবিরাম বৃষ্টিতে জন দুর্ভোগ, থমকে গেছে জনজীবন। মোগরাপাড়া আওয়ামী পরিবার দ্বিধাদ্বন্দ্ব ভুলে ঐক্যবদ্ধ হয়ে সকল ষড়যন্ত্র মোকাবেলা করবে। বাবুখালীতে জমি নিয়ে বিরোধ, উভয় পক্ষের ১১ জন আহত। রাজধানীতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে যুবক নিহত। সোনারগাঁয়ে মেঘনা নদী থেকে ১ লাখ ৫ হাজার মিটার জাল ও ইলিশ মাছ জব্দ। 20 মণ্ডপে আটশত দুস্থ পরিবারকে খাদ্য সামগ্রী উপহার খালেদা জিয়াই হিন্দু সম্প্রদায়ের প্রকৃত বন্ধু– খোরশেদ বগুড়া শেরপুরে ইউএনওর অফিস সহকারির বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ! দেশে করোনা আরও ১৪ রোগীর মৃত্যু, নতুন শনাক্ত ১৫৮৬।

লন্ডভন্ড ব্রাজিল, করোনায় আক্রান্ত ১১লাখ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ২১ জুন, ২০২০
  • ১৪৭ বার

আন্তর্জাতিক ডেস্কঃ করোনার ভয়াবহতায় লণ্ডভণ্ড ব্রাজিল। আক্রান্ত ও মৃতের দিক দিয়ে শীর্ষে যুক্তরাষ্ট্রের অবস্থান হলেও প্রতিদিন রেকর্ড হারে সংক্রমণের সংখ্যা বাড়ছে দক্ষিণ আমেরিকার এই দেশটিতে। ব্রাজিলকে ঘোষণা করা হয়েছে করোনাভাইরাসের নতুন কেন্দ্র। দেশটিতে ইতোমধ্যে মৃতের সংখ্যা ৫০ হাজার ছাড়িয়েছে। আক্রান্ত প্রায় ১১ লাখ। ব্রাজিলে গত একদিনে নতুন করে আক্রান্ত হয়েছেন ৩১ হাজারের বেশি মানুষ এবং মৃত্যু হয়েছে ৯৬৮ জনের।
ব্রাজিলে এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ১০ লাখ ৭০ হাজার ১৩৯ জন এবং মৃত্যু হয়েছে ৫০ হাজার ৫৮ জনের। করোনা থেকে সুস্থ হয়েছেন ৫ লাখ ৪৩ হাজার ১‌৮৬ জন। আজ রবিবার (২১ জুন) সকাল পর্যন্ত করোনায় বিশ্বব্যাপী নিহতের সংখ্যা দাঁড়িয়েছে ৪ লাখ ৬৬ হাজার ৪১৮ জনে এবং আক্রান্তের সংখ্যা ৮৯ লাখ ১৪ হাজার ৭৮৭ জন। অপরদিকে ৪৭ লাখ ৩৮ হাজার ৫৪২ জন করোনা থেকে সুস্থ হয়েছেন। আক্রান্ত ও নিহতের সংখ্যায় সবার ওপরে রয়েছে মার্কিন যুক্তরাষ্ট্র। সেখানে এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ২৩ লাখ ৩০ হাজার ৫৭৮ জন এবং মৃত্যু হয়েছে এক লাখ ২১ হাজার ৯৮০ জনের। সুস্থ হয়েছেন ৯ লাখ ৭২ হাজার ৯৪১ জন। রাশিয়ায় আক্রান্ত হয়েছেন ৫ লাখ ৭৬ হাজার ৯৫২ জন, মৃত্যু হয়েছে ৮০০২ জনের। আক্রান্তের দিক দিয়ে চতুর্থ অবস্থানে রয়েছে প্রতিবেশী দেশ ভারত। সেখানে এখন পর্যন্ত আক্রান্তের সংখ্যা ৪ লাখ ১১ হাজার ৭২৭ জন এবং মৃত্যু হয়েছে ১৩ হাজার ২৭৭ জনের।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
অনুমতি ছাড়া লেখা ও ছবি অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By matrijagat.com