1. info@matrijagat.com : matrijagat : Daly matrijagat
  2. dainikjagrorotochattogram@gmail.com : Matrijagat @Bd : Matrijagat @Bd
  3. sivvirctg@gmail.com : Matrijagat@ Dhaka : Matrijagat@ Dhaka
  4. raselisdnews@gmail.com : রাসেল ঈশ্বরদী বিশেষ প্রতিনিধিঃ : Matrijagat রাসেল ঈশ্বরদী বিশেষ প্রতিনিধিঃ
  5. shohaghsandwipi@gmail.com : Shohagh Sandwipi : Shohagh Sandwipi
সহায়ক পরিষদ নিয়ে মন্ত্রণালয় থেকে নির্দেশনা আসেনি: চসিক প্রশাসক - দৈনিক মাতৃজগত
নোটিশ:
বহুল জনপ্রিয় জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা ও জনপ্রিয় আইপি টেলিভিশন মাতৃজগত টিভিতে সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ইমেইল: doynikmatrijagat@gmail.com যোগাযোগ নাম্বার: 01712-608880, 01613-060606
শিরোনাম :
পাবনা-৪ উপনির্বাচনে ভোট নিরপেক্ষ ও সুষ্ঠ হবে,প্রিজাইডিং অফিসারদের সঠিক ভাবে দায়িত্ব পালনের আহ্বান জানানঃসিইসি জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় সভা অনুষ্ঠিত সিলেট কেন্দ্রীয় কারাগারে বন্দিদের খাদ্য ও রক্ষীদের রেশন নিয়ে দুর্নীতি জেল সুপার আব্দুল জলিলকে বদলি সন্দ্বীপ হারামিয়া ইউনিয়নে উপ-নির্বাচনে ৩জন প্রার্থীর নমিনেশন দাখিল লক্ষ্মীপুর জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত হয়েছেন আজিজুর রহমান মিয়া টেকনাফের রঙ্গিখালীতে সন্ত্রাসীদের গুলিতে নিহত তৈয়বের দাফন সম্পন্ন ; ঘাতকদের দ্রুত গ্রেফতার দাবী হ্নীলায় জনগুরুত্বপূর্ণ ষ্টেশন-পুরান বাজার সড়ক দ্রুত সংস্কার দাবী সিলেটের দুই ল্যাবে ৪৪ জনের করোনা শনাক্ত করোনা জয় করলেন সিলেটের মেয়র আরিফ জগন্নাথপুরে তরুণীর নগ্ন ছবি তুলে টাকা দাবি, যুবক গ্রেপ্তার

সহায়ক পরিষদ নিয়ে মন্ত্রণালয় থেকে নির্দেশনা আসেনি: চসিক প্রশাসক

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ১০ আগস্ট, ২০২০
  • ৯৮ বার

মোজাহিদুল ইসলাম: চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নির্বাচিত পঞ্চম পরিষদের মেয়াদ শেষ হওয়ার পর নবনিযুক্ত প্রশাসকের সহায়ক পরিষদ গঠন সংক্রান্ত কোন নির্দেশনা স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকে এখনও আসেনি।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নবনিযুক্ত প্রশাসক আলহাজ্ব মোহাম্মদ খোরশেদ আলম সুজন জানান, এ ব্যাপারে সিদ্ধান্ত চেয়ে স্থানীয় সরকার মন্ত্রণালয়ে একটি চিঠি দেয়া হয়েছে। এর জবাব না আসায় বিষয়টি এখনও চুড়ান্ত হয়নি। তবে লক্ষ্য করা যাচ্ছে যে, সামাজিক যোগাযোগ মাধ্যমে এই বিষয়টি নিয়ে বিভ্রান্তি সৃষ্টি করা হচ্ছে। এমনকি কেউ কেউ সহায়ক পরিষদে নিজের অন্তর্ভুক্তির কল্পিত তথ্য তুলে ধরছেন যা অনভিপ্রেত ও অনৈতিক। যারা এসব করছেন তাদের আইনের আওতায় আনা হবে। জন্মনিবন্ধন ও মৃত্যুসনদ ইস্যুসহ যে-সকল কাজ নির্বাচিত ওয়ার্ড কাউন্সিলররা এতদিন করতেন সে কাজগুলো এখন কিভাবে করা যাবে সে ব্যাপারেও মন্ত্রণালয়ের নির্দেশনা চাওয়া হয়েছে। শীঘ্রই মন্ত্রণালয় থেকে দিক নির্দেশনা পাবেন বলে তিনি আশা প্রকাশ করেন।

তিনি সর্তক করে দেন যে, নতুন করে নগরীতে বিলবোর্ড স্থাপন ও সড়কে যেকোন ধরণের তোরণ নির্মাণ করা যাবে না। তোরণ নির্মাণের আগে চসিকের অনুমতি গ্রহণ বাধ্যতামূলক। এ ক্ষেত্রে চসিকের নিষেধাজ্ঞা অমান্য করা হলে সংশ্লিষ্ট ব্যক্তি ও প্রতিষ্ঠানের বিরুদ্ধে আইনানুগ ও ফৌজদারি পদক্ষেপ গ্রহণ করা হবে। তিনি সুন্দর ও পরিচ্ছন্ন নগর প্রতিষ্ঠায় নগরবাসীর সহযোগিতা কামনা করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
অনুমতি ছাড়া লেখা ও ছবি অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By matrijagat.com