1. khansalimrahman@gmail.com : matrijagat : Daly matrijagat
  2. doynikmatrijagat@gmail.com : matrijagat1 :
  3. banglahost.net@gmail.com : rahad :
  4. raselisdnews@gmail.com : রাসেল ঈশ্বরদী বিশেষ প্রতিনিধিঃ : matrijagat1 matrijagat
সাংবাদিকের উপর পুলিশী নিযার্তন ও হামলার প্রতিবাদে দিনাজপুরে মানববন্ধন। - দৈনিক মাতৃজগত
নোটিশ:
বহুল জনপ্রিয় জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা ও জনপ্রিয় আইপি টেলিভিশন মাতৃজগত টিভিতে সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ইমেইল: doynikmatrijagat@gmail.com যোগাযোগ নাম্বার: 01712-608880, 01613-060606
শিরোনাম :
ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলা ও মুক্তির দাবিতে সংবাদ সম্মেলন আশুলিয়ায় শেখ মনির ৮১ তম জন্মদিন পালন জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সহ-ব্যবস্থাপনা সম্পাদক ও মাতৃজগত আইপি টিভির পরিচালক হিসাবে নিয়োগ পেলেন, মাহি গজারিয়ায় শেখ মনির জন্মদিনে দোয়া মাহফিল অনুষ্ঠিত দৈনিক ঈশ্বরদী নিউজ অনলাইন পত্রিকার প্রতিনিধিদের মতবিনিময় সভা অনুষ্ঠিত গুণিজন সম্মাননা পেলেন দৈনিক ক্রাইম সংবাদ পত্রিকার মফস্বল সম্পাদক মোঃ মাহিদুল হাসান মাহি পাবনা সুগার মিল বন্ধের প্রতিবাদে আগুন জ্বালিয়ে বিক্ষোভ ও প্রতিবাদ চুনারুঘাটে টেকসই উন্নয়ন বিষয়ক কর্মশালা। সাতক্ষীরা’র মাছখোলা সড়কের নির্মাণ কাজ দ্রুত শেষ করার আস্বাস দিলেন-এমপি রবি জামালপুর কারাগারে এক কয়েদীর মৃত্যু

সাংবাদিকের উপর পুলিশী নিযার্তন ও হামলার প্রতিবাদে দিনাজপুরে মানববন্ধন।

মোঃ জিকরুল হকঃ
  • আপডেট টাইম : শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০
  • ৮৭ বার

সাম্প্রতিক সময়ে পুলিশ ও সমাজসেবা কর্মকতা কর্তৃক মেহেরপুরে ডিবিসি টিভি‘র প্রতিনিধি আবু আক্তার করন এবং রংপুরের ইনডিপেন্ডেট টিভির ক্যামেরাপারসন লিমন মিয়াসহ সারাদেশে সাংবাদিকদের উপর হামলা,মামলা,নিযার্তনসহ হয়রানী করার প্রতিবাদে দিনাজপুরে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
২০ নভেম্বর সকালে দিনাজপুর প্রেসক্লাবের সামনের সড়কে ঘন্টাব্যাপী এই মানববন্ধনের আয়োজন করে দিনাজপুর প্রেসক্লাব,সাংবাদিক ইউনিয়ন ও টিভি ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশন। মানববন্ধন চলাকালে সংক্ষিপ্ত সমাবেশে সাংবাদিকদের নিযার্তনের চিত্র তুলে ধরে সংগঠনের নেতারা বক্তব্য রাখেন।
এসময় বক্তারা বলেন,রংপুরের ইন্ডিপেন্ডেন্ট টিভির ক্যামেরাপার্সন লিমনের উপর পুলিশের হামলা ও মেহেরপুর ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি আবু আক্তার করনের উপর সমাজ সেবা কর্মকর্তা কর্তৃক হামলার ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তি দিতে হবে। ঘটনার সাথে জড়িতদের শুধু বদলী নয় শাস্তি নিশ্চিত করলেই আগামীতে কেউ এ ধরনের ঘটনা ঘটনোর সাহস পাবেনা।
বক্তারা বলেন, আমরা এই ঘটনার নিন্দা ও তীব্র প্রতিবাদ করছি এবং সাংবাদিক নিযার্তনকারী পুলিশ ও সমাজসেবা কর্মকতার্কে দৃষ্টান্তমূলক কঠোর শাস্তির দাবী জানাচ্ছি। এসময় মানববন্ধনকারীরা সাংবাদিক নিযার্তন,আইসিটি আইনসহ নানা রকমের মিথ্যা মামলায় হয়রানী বন্ধের জন্যে মাননীয় প্রধানমন্ত্রীর সহযোগীতার আহবান করেন।
মানববন্ধনে বক্তব্য রাখেন দিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, সহ-সভাপতি কংকন কর্মকার,যুগ্ন সাধারণ সম্পাদক রতন সিং, কোষাধ্যক্ষ রফিকুল ইসলাম ফুলাল,ডিবিসি টিভির প্রতিনিধি মোর্শেদুর রহমান,চ্যানেল আই প্রতিনিধি শাহ আলম শাহী,এসটিভি‘র দিনাজপুর প্রতিনিধি খাদেমুল ইসলাম,ডেইলি ইন্ড্রাস্ট্রির প্রতিনিধি জিন্নাত হোসেন, দেশ টিভি‘র প্রতিনিধি আবুল কাশেম ,যুমনা টিভি‘র ক্যামেরাপারসন মোস্তফা কামাল,যুমনা টিভির ক্যামেরা পারসন আব্দুস সালাম।
এসময় ইনডিপেন্ডেন্ট টিভি‘র প্রতিনিধি সালাহ উদ্দীন আহমেদ,দৈনিক উত্তর বঙ্গ প্রতিনিধি কাশি কুমার দাশ ঝন্টু, প্রথম আলো প্রতিনিধি রাজিউর রহমান রাজু, এনটিভি প্রতিনিধি ফারুক হোসেন,নিউজ ২৪ প্রতিনিধি ফখরুল হাসান পলাশ, মাই টিভি প্রতিনিধি মুকুল চট্টোপাধ্যায়, দৈনিক সকালের সময় প্রতিনিধি মাসুদ রেজা হাই, প্রেসক্লাবের তথ্য ও গবেষনা সম্পাদক কৌশিক বস, টিসিএ দিনাজপু‘র সা: সম্পাদক মনজিদ আলম শিমুলসহ স্থানীয় ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
অনুমতি ছাড়া লেখা ও ছবি অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By matrijagat.com