1. info@matrijagat.com : matrijagat : Daly matrijagat
  2. doynikmatrijagat@gmail.com : matrijagat1 :
  3. banglahost.net@gmail.com : rahad :
সাতক্ষীরার আমতলার প্রসেনজিত ইসলাম ধর্ম গ্রহন করে এখন আব্দুল্লাহ - দৈনিক মাতৃজগত
নোটিশ:
বহুল জনপ্রিয় জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা ও জনপ্রিয় আইপি টেলিভিশন মাতৃজগত টিভিতে সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ইমেইল: doynikmatrijagat@gmail.com যোগাযোগ নাম্বার: 01712-608880, 01613-060606
শিরোনাম :
আনন্দ ভ্রমণ কক্সবাজার সৌজন্যে শ্রীপুর উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশন। শিবচরের মাদবরচর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ২০২০ অনুষ্ঠিত। নারায়ণগঞ্জে দুইদিনে বিএনপির তিন নেতার মৃত্যু, মামুন মাহমুদ সহ বিভিন্ন নেতার শোক প্রকাশ। বগুড়ায় কমিউনিটি পুলিশিং ডে উদযাপিত জনগণের সাথে সেতুবন্ধন। পৌরসভার সকল উন্নয়নের অংশীদার হয়ে পৌরবাসীর পাশে থাকবো : ১ নং ওয়ার্ডে মেয়র প্রার্থী ফজলে রাব্বী। পতেঙ্গা মডেল থানায় কমিউনিটি পুলিশিং ডে ২০২০ কেক কেটে উদযাপন। মহানবীকে অবমাননাকারী কাফেরদের শাস্তির দাবিতে সাতক্ষীরা ইমাম সমিতির মানববন্ধন। নরসিংদীতে পালিত হচ্ছে কমিউনিটি পুলিশিং ডে ২০২০। মির্জাগঞ্জে গ্রেফতার হলো ২ বছরের সাজা প্রাপ্ত আসামি। তামাবিল মহাসড়কে রমরমা টোকেন বাণিজ্যে: বেপরোয়া টোকেন সিন্ডিকেট চক্র!

সাতক্ষীরার আমতলার প্রসেনজিত ইসলাম ধর্ম গ্রহন করে এখন আব্দুল্লাহ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০
  • ১১৭ বার

সাতক্ষীরার সদর উপজেলার আমতলা রঘুনাথপুরের প্রসেনজিত ইসলাম ধর্ম গ্রহন করে মুসলিম ধর্ম গ্রহন করেছেন। মুসলিম ধর্ম গ্রহন করে তিন তার নাম রেখেছেন আব্দুল্লাহ। ইতি মধ্যে আইনানুগ ভাবে তিনি ধর্ম পরিবর্তন সম্প্রদনাও করেছেন। বর্তমানে আব্দুল্লাহ জানান, আমি প্রসেনজিত সরকার, জন্ম তাং- ০১/০২/১৯৯৪ ইং পিতা – বিজয় সরকার, মাতা- গয়া রানী, গ্রাম- আমতলা রঘুনাথপুর, ডাকঘর – আখড়াখোলা, থানা ও জেলা – সাতক্ষীরা, ধর্ম সনাতন( হিন্দু),পেশা রাজমিস্ত্রী, জাতীয়তা – বাংলাদেশী, ন্যাশনাল আইডি নং ৮২২২৬২২৯১৫।এই মর্মে হলফ পূর্বক ঘোষনা প্রকাশ করিতেছি যে, আমি বাংলাদেশ সরকারের আনুগত্য স্বীকারে উপরোক্ত ঠিকানায় বসবাসকারী স্হায়ী নাগরিক ও বাসিন্দা বটে। আমি স্কুল জীবনে মুসলমান বন্ধু, ভাইদের আচার ব্যাবহার নম্র ভদ্রতা, শালিনতা চলাফেরা ও আতিথেয়তা দেখিয়া মনে প্রাণে মুসলিম সম্পদায় ও তাহাদের ধর্মের প্রতি আগ্রহ ও ভালবাসায় জাগ্রত হয়। আমি তাহাদের মুখে শুনিয়াছি যে ইসলাম শ্বাশত, চিরন্তন, ইহকালে শান্তি ও পরকালে মুক্তির একমাত্র পথ।তাহাদের এই মর্মবাণী আমি প্রত্যক্ষ করিয়া ইসলাম ধর্মের প্রতি অনুরক্ত হইয়া গত ইং- ২৬/০৩/ ২০২০ তারিখে স্হানীয় মৌলুভী সাহেবের কাছে পাক কালেমা ” লা-ইলাহা ইল্লাল্লাহু মুহাম্মাদুর রাসুলুল্লাহ “( অর্থ আল্লাহ ছাড়া কোন মাবুদ নাই, হযরত মুহাম্মদ (সাঃ) তাহার প্রেরীত রাসুল) পাঠ করিয়া উহা মনে প্রাণে বিশ্বাস স্হাপন করিয়া ইসলামী শরা- শরীয়ত মোতাবেক বাকী জীবন অতিবাহিত করিব এই প্রত্যয় ব্যক্ত করিয়া আমি ইসলাম ধর্ম গ্রহন করিয়াছি। পরবর্তীতে ২৬/০৮/২০২০ তারিখে বিজ্ঞ চীফ জুডিসিয়াল ম্যাজিস্টেট আদালত সাতক্ষীরা এর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্টেট আদালত -১ সাতক্ষীরা এ উপস্থিত হয়ে ৫৬৮৭/২৬/০৮/ k ০২০ স্মারক নং মাধ্যমে আইনানুগ ভাবে ইসলাম ধর্ম গ্রহন পূর্বক নিজ নাম প্রসেনজিত এর স্হলে আব্দুল্লাহ নাম সম্পদান করি। আমি আমার পিতা মাতা প্রদত্ত নাম প্রসেনজিত সরকার পরিবর্তন বা পরিহার করিয়া মুসলিম নাম ” মোঃ আব্দুল্লাহ ” রাখিয়াছি। আমার জাতীয় পরিচয় পত্র ও অন্যান্য কাগজাদিতে আমার পূর্বের নাম প্রসেনজিত সরকার এর পরিবর্তে মোঃ আব্দুল্লাহ হইবে ইহা আমার জ্ঞান ও বিশ্বাস মতে সত্য। আমি যেহেতু সেচ্ছায় আমরা ধর্ম পরিবর্তন করিয়াছি সেহেতু আমার পিতা – মাতা বা কেহ কোন প্রকার আপত্তি করিতে পারিবে না করিলে তাহা সর্বাদালতে আগ্রাহ্য হইবে তিন আমাদের প্রতিবেদক কে জানান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
অনুমতি ছাড়া লেখা ও ছবি অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By matrijagat.com