1. khansalimrahman@gmail.com : matrijagat : Daly matrijagat
  2. doynikmatrijagat@gmail.com : matrijagat1 :
  3. banglahost.net@gmail.com : rahad :
  4. raselisdnews@gmail.com : রাসেল ঈশ্বরদী বিশেষ প্রতিনিধিঃ : matrijagat1 matrijagat
সাতক্ষীরা'র মাছখোলায় স্ত্রীর পরকীয়ায় ভাঙ্গল ৭ বছরের সংসার। - দৈনিক মাতৃজগত
নোটিশ:
বহুল জনপ্রিয় জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা ও জনপ্রিয় আইপি টেলিভিশন মাতৃজগত টিভিতে সংবাদকর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। সারা বাংলাদেশে বিভিন্ন জেলায়, উপজেলায়, জেলা ব্যুরো প্রধান ও বিভাগীয় ব্যুরো প্রধানে কাজ আগ্রহী প্রার্থীগণ সিভি পাঠাতে পারেন। ইমেইল: doynikmatrijagat@gmail.com যোগাযোগ নাম্বার: 01712-608880, 01613-060606
শিরোনাম :
ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলা ও মুক্তির দাবিতে সংবাদ সম্মেলন আশুলিয়ায় শেখ মনির ৮১ তম জন্মদিন পালন জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার সহ-ব্যবস্থাপনা সম্পাদক ও মাতৃজগত আইপি টিভির পরিচালক হিসাবে নিয়োগ পেলেন, মাহি গজারিয়ায় শেখ মনির জন্মদিনে দোয়া মাহফিল অনুষ্ঠিত দৈনিক ঈশ্বরদী নিউজ অনলাইন পত্রিকার প্রতিনিধিদের মতবিনিময় সভা অনুষ্ঠিত গুণিজন সম্মাননা পেলেন দৈনিক ক্রাইম সংবাদ পত্রিকার মফস্বল সম্পাদক মোঃ মাহিদুল হাসান মাহি পাবনা সুগার মিল বন্ধের প্রতিবাদে আগুন জ্বালিয়ে বিক্ষোভ ও প্রতিবাদ চুনারুঘাটে টেকসই উন্নয়ন বিষয়ক কর্মশালা। সাতক্ষীরা’র মাছখোলা সড়কের নির্মাণ কাজ দ্রুত শেষ করার আস্বাস দিলেন-এমপি রবি জামালপুর কারাগারে এক কয়েদীর মৃত্যু

সাতক্ষীরা’র মাছখোলায় স্ত্রীর পরকীয়ায় ভাঙ্গল ৭ বছরের সংসার।

আজহারুল ইসলাম সাদী, স্টাফ রিপোর্টারঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০
  • ১৯৬ বার
  সাতক্ষীরা সদরের মাছখোলায়, স্ত্রীর মোবাইল ব্যবহার করাকে কেন্দ্র করে, পারিবারিক অশান্তির ফলে ভাঙ্গল ৭ বছরের একটি সংসার। জানা গেছে, মাছখোলা (শিবতলা) গ্রামের মৃত আকছেদ কারিকরের ছেলে কবিরুল ইসলাম (৩০) এর সাথে সাতক্ষীরা সদরের বকচরা গ্রামের, আক্তার সরদারের মেয়ে আছিয়া বেগম এর ৭ বছর পূর্বে পারিবারিক ভাবে বিবাহ হয়। তাদের ৬ বছের বয়সী একটা কন্যা সন্তান আছে। কবিরুল ইসলাম বাড়ির লাগোয়া রাস্তার পাশে, চায়ের দোকান দিয়ে সংসারের খরচ নির্বাহ করে আসছিলেন।
কবিরুল ইসলাম এর চায়ের দোকানে এলাকার উঠতি বয়সী ছেলেদের যাতায়াতের সুবাদে, এলাকার রফিকুল ইসলাম এর ছেলে আজগর আলী’র সাথে, কবিরুল ইসলাম এর স্ত্রী আছিয়া বেগম এর অবৈধ সম্পর্ক গড়ে ওঠে। যেটি আছিয়ার স্বামী কবিরুল ইসলামসহ পরিবারের সদস্যরা বুঝতে পেরে কয়েকবার তাকে শোধরানোর কথা বললে কর্নপাত করতো না আছিয়া বেগম। বিষয়টি নিয়ে প্রায়ই তাদের সংসারে অশান্তি লেগে থাকতো। কিছুদিন পূর্বে পারিবারিক ভাবে স্থানীয় গন্যমান্য ব্যাক্তীদের মাধ্যমে তাদের মিমাংসা করা হয়। কিন্তু কিছু দিন, যেতে না যেতেই, পরকিয়া প্রেমিকের সাথে গভীর রাতে, মোবাইল ফোনে কথা বলার বিষয়টি কবিরুল ইসলাম, হাতেনাতে ধরে, মোবাইল কেড়ে নিয়ে দেখতে পান, তার পরকীয়া প্রেমিকের সাথে অন্তরঙ্গ ছবি।
বিষয়টি নিয়ে তাদের সংসারে, অশান্তি বিরাজ করতে থাকায়, কবিরুল এর কাছে তার মতামত জানতে চাইলে সে জানান, আমার ৬ বছর বয়সী একটা মেয়ে আছে, আমার স্ত্রী নিজেকে সুধরে সংসার করতে চাইলে আমি মেনে নেব। তার স্ত্রী আছিয়া বেগম এর সাথে কথা বলে জানা যায় সে, কবিরুলের সংসার আর করবে না। এলাকার গন্যমান্য ব্যাক্তি সহ একাধিক মানুষ আছিয়া বেগমকে বোঝালেও সে কবিরুলের সংসার করবেনা, বলে জানিয়ে দেয়। বিষয়টি আছিয়া বেগম এর পিতা মাতাকে অবহিত করা হলেও, মেয়ের এমন অপকর্মের কারণে, তারা আসবেন না বলে জানিয়ে দেন। এক পর্যায়ে আছিয়া বেগম এর নিকট আত্মীয় (নানী) এসে আছিয়া বেগমকে বুঝালেও কবিরুল ইসলাম এর সংসার করবে না বলে জানিয়ে দেন।
এক পর্যায়ে, বৃহস্পতিবার (৫নভেম্বর) বিকালে, আছিয়া বেগম তার বাপের বাড়ি থেকে আনা জিনিসপত্র নিয়ে, স্বামী কবিরুল ইসলাম কে, স্থানীয় ম্যারেজ রেজিস্ট্রার এর মাধ্যমে তালাক দিয়ে বাপের বাড়ি চলে জায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত আছিয়া বেগম এর পরকীয়া প্রেমিক আজগর পলাতক ছিলো, তার মোবাইল বন্ধ থাকায় তার সাথে কথা বলা সম্ভব হয়নি। সংসার ভাঙ্গার দায়ে পরকীয়া প্রেমিককে আইনের আওতায় আনার জন্য, তার নামে মামলার প্রস্ততি চলছে বলে জানা গেছে। সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আসাদুজ্জামান এর কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি জানান, বিষয় টি শুনেছি অভিযোগ পাইলে পরকীয়া প্রেমীকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
অনুমতি ছাড়া লেখা ও ছবি অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Developed By matrijagat.com