শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন
ঘোষনা
হিরো উমেন স্কলারশীপ বিতরণ র‌্যাব -৫ এর অভিযানে কষ্টি পাথরে বিষ্ণু মূর্তি উদ্ধার ঝিনাইদহে ভর্তুকি মুল্যে টিসিবি’র পণ্য বিক্রি শুরু কটন কারখানা পরিদর্শন করলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-৫, ময়মনসিংহ ইউনিটের পুলিশ সুপার ঝিনাইদহে হারানো ও চুরি হওয়া ১০৫ টি মোবাইল, প্রতারণা করে নেওয়া প্রায় ৭ লাখ টাকা উদ্ধার সাতক্ষীরায় প্রধানমন্ত্রীর গাডি বহরে হামলা মামলার আসামি যশোরে আটক বিএনপি সত্যি ভারতীয় পণ্য বর্জন করছে কিনা, জানতে চান প্রধানমন্ত্রী শ্রীপুরে মসজিদের ইমাম ও এতিম অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ বঙ্গবন্ধু কন্যার নির্দেশ, খেটে খাওয়া মানুষের পাশে থাকার ;ঈদ উপহার বিতরণে নিখিল চিলমারীতে স্ত্রীর বিরুদ্ধে স্বামীর সংবাদ সম্মেলন

গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌর বাজারের কাপড় পট্টিতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ২ সেপ্টেম্বর, ২০২৩
  • ৬৪ বার পঠিত

রানা ইস্কান্দার গাইবান্ধা জেলা ব্যুরো প্রধানঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌর বাজারের কাপড় পট্টিতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এসময় ১০টি দোকানের প্রায় ৪০ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ভস্মীভূত হয়েছে বলে ক্ষতিগ্রস্ত দোকানিরা জানিয়েছেন ।

শনিবার (০২ সেপ্টম্বর) সকালের দিকে গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। সেই সঙ্গে ভয়াবহ অগ্নিকাণ্ডের ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস দিয়েছেন।

শুক্রবার (১ সেপ্টেম্বর) দিবাগত রাত্রি আনুমানিক ২টার দিকে গোবিন্দগঞ্জ পৌর বাজারের চাল ও কাপড় পট্টিতে এই ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে।

মুহুর্তের মধ্যে আগুন পৌর বাজারের চাল, লোহাপট্টি, কামারপট্টি ও আশেপাশের এলাকায় আগুন ছড়িয়ে পড়ে।

এসময় স্থানীয়রা দ্রত ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করে। গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে ব্যবসায়ীদের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

এ বিষয়ে গোবিন্দগঞ্জ ফায়ার সাভিসের ইনচার্জ আরিফ আনোয়ার জানান, পৌর বাজারে সৃষ্ট আকষ্মিক অগ্নিকাণ্ডে ১০টি দোকান ও মালামাল পুড়ে ভস্মীভূত হয়েছে। এতে প্রায় ৪০ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে ভস্মীভূত হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991