শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০৬ পূর্বাহ্ন
ঘোষনা
রোজা-ঈদের ছুটি শেষে রোববার খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান রাজশাহীর পবা উপজেলায় ট্রাকচাপায় নিহত ৩, আহত ২ ফরিদপুরের সদর চর গজারিয়া এলাকায় অটোভ্যান ছিনিয়ে নিয়ে চালককে হত্যা: গ্রেফতার ৩ রায়গঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস পদপ্রার্থী জনপ্রিয়তার শীর্ষে মোঃ লিটন হোসেন খান শ্রীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় দুই সাংবাদিক আহত রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন

জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা’র, বনানী শাখা অফিস উদ্ভোধন।

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১১ আগস্ট, ২০২৩
  • ১২৭ বার পঠিত

শেখ মোঃ হুমায়ুন কবির, সিনিয়র স্টাফ রিপোর্টারঃ ঢাকা থেকে প্রকাশিত, জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা’র, বনানী শাখা অফিস উদ্ভোধন।

 

(১০’ই আগষ্ট ২০২৩ইং) বৃহস্পতিবার। রাজধানী’র বনানী, এ আর টাওয়ার, হাউজ ২৪, রোড ১৭, কামাল আতাতুর্ক এভিনিউ বনানী, ঢাকা ১২১৩। উদ্ভোধন করা হয়, মাতৃজগত পত্রিকা’র শাখা অফিস।

 

উক্ত উদ্ভোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা’র সম্পাদক ও বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাব (বি,সি,পি,সি’র) প্রতিষ্ঠাতা সভাপতি খান সেলিম রহমান। উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন, রূপগঞ্জ তাড়াবো পৌরসভার মেয়র ও দৈনিক মাতৃজগত পত্রিকা’র উপদেষ্টা খান মাহবুবুর রহমান।

বঙ্গবন্ধু সৈনিক লীগের সাংগঠনিক সম্পাদক সোহেল রানা।

 

অনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথি’কে ফুল দিয়ে বরণ করে নেন স্থানীয় সাংবাদিকবৃন্দরা।

উদ্ভোধন অনুষ্ঠানে প্রধান অতিথি খান সেলিম রহমান, বলেন। সাংবাদিকের শত্রু সাংবাদিক কারণ এক সাংবাদিকের কারণে অন্য সাংবাদিকের উপর হামলা-মামলা হয়। আপনারা সাংবাদিক জাতির বিবেক সবসময় সত্য সঠিক বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে দেশ ও জাতিকে উপহার দিবেন। সবসময় নিরপেক্ষ সংবাদ লিখবেন কখনোই কোনো পক্ষ পাতিত্য ও অন্যায়ের কাছে মাথানত করবেননা। আমি সব সময় সাংবাদিকদের সুখে দুঃখে পাশে ছিলাম আছি এবং থাকবো। শুধু আমার জাতীয় দৈনিক মাতৃজগত ও দৈনিক বাংলাদেশ ক্রাইম সংবাদ পত্রিকা, মাতৃজগত টিভি, বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাব (বি,সি,পি,সি) কেন্দ্রীয় কমেটি, বাংলাদেশ ক্রাইম সাংবাদিক সংগঠন এর সদস্য সাংবাদিকই নয়, যে কোনো পত্রিকা ও যে কোনো সংগঠনের সাংবাদিক যদি অবৈধভাবে হামলার মামলার শিকার হয়, আর সে যদি আমার কাছে আসে তাহলে আমি কথা দিচ্ছি সার্বিকভাবে সহোযোগিতা করবো, ইনশ্বাআল্লাহ্।

এ সময়,আরো উপস্থিত ছিলেন। বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাব (বি,সি,পি,সি) কেন্দ্রীয় কমিটি’র যুগ্ম-সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম। সাংবাদিক শাহাদাত হোসেন পলাশ তালুকদার। জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা’র সিনিয়র স্টাফ রিপোর্টার ও বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাব (বি,সি,পি,সি) কেন্দ্রীয় কমিটি’র দপ্তর সম্পাদক শেখ মোঃ হুমায়ুন কবির। সেলিম আহমেদ তপু, রাহাদ, জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকা’র স্টাফ রিপোর্টার ও বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাব (বি,সি,পি,সি) কেন্দ্রীয় কমিটি’র সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ শামীম আল মামুন সহ বনানী শাখা অফিসের সাংবাদিকবৃন্দ অফিস স্টাফ সহ অন্যান্য ইলেকট্রিক মিডিয়া ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ।

 

এ সময় দৈনিক মাতৃজগত পত্রিকা’র সম্পাদক খান সেলিম রহমান। বনানী শাখা’র প্রধান হিসাবে বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাব (বি,সি,পি,সি) কেন্দ্রীয় কমিটি’র আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোঃ শহিদুল ইসলাম কে দায়িত্ব বুঝিয়ে দেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991