শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন
ঘোষনা
নড়াইলের লাহুড়িয়া এলাকায় অভিযান চালিয়ে ১২ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ গ্রেফতার ২ মুজিবনগর দিবস উপলক্ষ্যে রাজশাহী জেলা ও নগর আ. লীগের উদ্যোগে বিশাল জনসভা শাহজাদপুরে কিশোরের হাত-পা বাঁধা ঝুলন্ত মরদেহ উদ্ধার শাহজাদপুরে প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ শুভ উদ্বোধন মুজিবনগর স্মৃতি কমপ্লেক্সকে আন্তর্জাতিক মানের পর্যটন কেন্দ্র গড়ে তোলা হবে মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নারায়নগঞ্জের আড়াইহাজারে ৩৪ কেজি গাজাসহ ২ জন গ্রেফতার দক্ষিণ এশিয়ার অন্যতম বৃহত্তম বি এ ডি সি ফার্ম দত্তনগরের ইতিহাস ও ঐতিহ্য হাতির আক্রমণে নিহত জাহিদের পরিবারের পাশে এমপি নিখিল সিপিএল নাইট ক্রিকেট টুর্নামেন্ট সর্দ্দারপাড়া পারচৌপুকুরিয়া দুর্গাপুর

জাফলংয়ে টাস্কফোর্সের অভিযানে ১৪টি শ্যালো মেশিন ও ১০টি নৌকা ধ্বংস

ইব্রাহীম আলী গোয়াইনঘাট সিলেট
  • আপডেট টাইম : সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২
  • ৩২৮ বার পঠিত

সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে অবৈধভাবে বালু, পাথর উত্তোলন বন্ধে টাস্কফোর্সের অভিযান পরিচালনা করা হয়েছে।

সোমবার দুপুরে গোয়াইনঘাটের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তানভীর হোসেনের নেতৃত্বে জাফলংয়ের ডাউকি নদীর জুমপাড় ও বল্লাঘাট এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে অবৈধভাবে বালু ও পাথর উত্তোলনের কাজে ব্যবহৃত ১৪টি সেইভ (শ্যালো) মেশিন এবং ছোট বড় মিলিয়ে ১০টি ইঞ্জিনচালিত নৌকা ভাঙচুর ও আগুন দিয়ে বিনষ্ট করা হয়েছে।
এ সময় বিজিবি তামাবিলের কোম্পাণী কমান্ডার নায়েক সুবেদার হযরত আলী ও গোয়াইনঘাট থানার এসআই লিটন রায় সহ পুলিশ ও বিজিবি’র সদস্যরা উপস্থিত ছিলেন।

অভিযান শেষে গোয়াইনঘাটের সহকারি কমিশনার (ভূমি) মো. তানভীর হাসান বলেন, অবৈধভাবে বালু উত্তোলনের খবর পেয়ে টাস্কফোর্সের অভিযান চালিয়ে ২৪টি সেইভ (শ্যালো) মেশিন ও নৌকা ধ্বংস করা হয়েছে। অবৈধভাবে বালু ও পাথর উত্তোলন বন্ধে প্রশাসনের ধারাবাহিক এমন অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991