শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন
ঘোষনা
সিরাজগঞ্জ সলঙ্গায় গণধর্ষণ মামলার এজাহারনামীয় পলাতক প্রধান আসামি গ্রেফতার সিরাজগঞ্জে জেলেদের বিকল্প কর্মসংস্থান সৃষ্টিতে উপকরণ বকনা বাছুর বিতরণ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাবের নতুন মুখপাত্র হলেন কমান্ডার আরাফাত মাটি খননের সময়ে বেড়িয়ে আসা মাইন ও মর্টার সেল বিস্ফোরণ ঝিনাইদহে বৃষ্টির আশায় কেঁদে বুক ভাসালেন মুসল্লীরা বাংলাদেশ সমাজ সেবা ফাউন্ডেশন কর্তৃক তৃষ্ণা নিবারণ উপকরণ বিতরণ নাটোরে বাগাতিপাড়ায় আগুনে পুড়ে নিঃস্ব ৬ পরিবার শ্রীপুরে তালাবদ্ধ ঘর থেকে গলাকেটে হত্যার ঘটনায় জড়িত ২ জনকে গ্ৰেফতার করেছে র‌্যাব-১ রায়গঞ্জে শিক্ষা বিষয়ক গ্লোবাল এ্যাকশন সপ্তাহ পালিত ঝিনাইদহ র‌্যাবের অভিযানে মানব পাচার চক্রের মূলহোতা গ্রেফতার

পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন, ভোলা-৩ আসনের সংসদ সদস্য এমপি শাওন। 

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ৯ জুলাই, ২০২২
  • ১৫১ বার পঠিত

সামসুর রহমান (শুভ) স্টাফ রিপোর্টারঃ

ভোলা জেলা, লালমোহন তজুমদ্দিনের, মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি,’তার নির্বাচনি এলাকা লালমোহন তজুমদ্দিন জনগনের পক্ষ থেকে, দেশ বিদেশের সবাইকে, পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

এক শুভেচ্ছা বার্তায় এমপি শাওন বলেন? আমরা আমাদের ইসলাম ধর্মাবলম্বী মানুষদের প্রধান ধর্মীয় উৎসবগুলোর মধ্যে পবিত্র ঈদুল আযহা অন্যতম, যা ত্যাগের মহিমায় মহিমান্বিত। প্রাচীন ইসলাম ধর্মের রীতিনীতি অনুযায়ী মুসলিম উম্মাহের মধ্যে বারবার ফিরে আসে ঈদ, একে অপরের প্রতি হিংসা বিদ্বেষ ভুলে গিয়ে একাত্মতা, সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক হতে শেখায় পবিত্র ঈদুল আযহা। নিজের সাধ্যমতো উপার্জন নিয়েই নিজেদের মধ্যে আনন্দ উৎসব ভাগাভাগি করে নেয় দেশের সকল মুসলিমগণ।

তাই এই পবিত্র ঈদুল আযহার দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে ও স্হানে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা ও স্রোত। পাশাপাশি পশু কোরবানির মাধ্যমে আমরা যেন মহান রবের নিকট নিজেদের মন ও আত্মাকে বিলিয়ে দিতে পারি, সে প্রত্যয় যেন হয় মোদের চাওয়া ও পাওয়া।

এবং তিনি তার নির্বাচনি এলাকা লালমোহন তজুমদ্দিন জনগনের উদ্দশ্যে বলেন?. কোরবানির পশু নির্দিষ্ট স্হানে জবাই করা।জবাই করা শেষ হলে ঐ স্হানে বিসিলিং পাউডার দিয়ে পরিস্কার করা সহ সকল প্রকার সরকারি আইন মেনে চলা। এবং করোনা ভাইরাস এর সকল নিয়ম কানুন মেনে চলা।

শুভেচ্ছান্তেঃ আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি,, সংসদ সদস্য ভোলা-৩।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
এই পত্রিকার সকল সংবাদ, ছবি ও ভিডিও স্বত্ত্ব সংরক্ষিত © ২০২১ দৈনিক মাতৃজগত    
কারিগরি সহযোগিতায়ঃ Bangla Webs
banglawebs999991